আনলক ওয়ানে সোমবার থেকে কলকাতায় প্রধানমন্ত্রীর চিঠি নিয়ে বাড়ি বাড়ি প্রচার করবে বিজেপি

আমাদের ভারত, কলকাতা, নীল বনিক, ১৯ জুন:
আনলক ওয়ানেই প্রধানমন্ত্রীর লেখা চিঠি নিয়ে কলকাতায় জনসংযোগে নামছে রাজ্য বিজেপি। আগামী সোমবার থেকেই শহরবাসীর দরজায় দরজায় প্রচার করবে রাজ্য বিজেপি। গৃহ সম্পর্ক অভিযান কর্মসূচি নিয়ে শহরের মানুষের কাছে পৌছাবেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ও রাহুল সিনহারা।

সোমবার কলকাতার চারটি সাংগঠনিক জেলায় গৃহ সম্পর্ক অভিযানে নামবেন বঙ্গ বিজেপির রাজ্য নেতারা। দিলীপ ঘোষ, রাহুল সিনহা সব্যসাচী দত্তর মত দলের হেভিওয়েট মুখরাই প্রধানমন্ত্রীর চিঠি নিয়ে বাড়ি বাড়ি যাবেন। মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পালও গড়িয়াহাটের দিকে মানুষের বাড়ি বাড়ি গিয়ে প্রচার করবেন।

প্রসঙ্গত, করোনার আতঙ্কে স্থগিত কলকাতা পুরসভার ভোট। লকডাউনে শহর কলকাতায় মানুষের দরজায় দরজায় পৌছাতে পারেননি বিজেপি নেতৃত্ব। তাই পুরভোটের আগে জনসংযোগ বৃদ্ধি করতেই ফের উত্তর থেকে দক্ষিণ সব প্রান্তেই মানুষের কাছে পৌছানোর পরিকল্পনা নিয়েছে বঙ্গ বিজেপির নেতারা। করোনা ও আমফানের ত্রাণ নিয়ে রাজ্যের একটা বড়ো অংশের মানুষ রাজ্য সরকারের উপর অসন্তুষ্ট। সেই অসন্তোষকে কাজে লাগাতে চায় বঙ্গ বিজেপির নেতারা। আনলক ওয়ানেই করোনা আতঙ্ক দূর করে মানুষের কাছে যাবার পুরো নীল নক্সা তৈরি করে ফেলেছেন মুরলিধর সেন লেনের ম্যানেজারারা। আমফানের জন্য রাজ্যের জন্য কেন্দ্রের অনুদানের বিষয়টি প্রধানমন্ত্রীর চিঠিতে থাকছে। এছাড়াও লকডাউনে রাজ্যের জন্য কেন্দ্রের অর্থ বরাদ্দের পরিমাণ প্রধানমন্ত্রীর চিঠিতে থাকছে বলে সূত্রের খবর।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here