তারকেশ্বরের বিতর্কিত তৃণমূল নেতা বিজেপিতে, মানতে পারছে না নিচুতলার কর্মীরা

তারকেশ্বরের বিতর্কিত তৃণমূল নেতা বিজেপিতে, মানতে পারছে না নিচুতলার কর্মীরা

আমাদের ভারত, হুগলী, ১২ জুন: লোকসভা ভোটের দিন বুথে ঢুকে অন্যজনের ভোট নিজে দিয়ে বিতর্ক জড়িয়ে ছিলেন তারকেশ্বরের তৃণমূল ছাত্র নেতা মহারাজ। বিভিন্ন সংবাদ মাধ্যম সহ সোশাল মিডিয়ায় সেই ছবি ভাইরাল হওয়ায় বিতর্ক কম হয়নি। তারকেশ্বরের সেই বুথে পুনরায় নির্বাচনের নির্দেশ দেয় কমিশন। সেই দিনও মহারাজের তৎপরতা নজর কেড়ে ছিল সকলের।

এবার তারকেশ্বরের সেই বিতর্কিত তৃণমূল ছাত্র পরিষদের নেতা মহারাজ নাগ বিজেপিতে যোগ দিলেন। যোগদানের পরই তার বাড়িতে হামলার অভিযোগ। মঙ্গলবার রাতে মহারাজের বাড়ির সামনে দাঁড় করানো একটি মোটরবাইক পুড়িয়ে দেওয়ার অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। মহারাজ জানিয়েছে, কিছু তৃণমূল নেতা বিজেপির পতাকা হাতে নিয়ে আমার বাড়িতে হামলা চালিয়েছে।

অন‍্যদিকে, তৃণমূল নেতা তথা তারকেশ্বরের পুরপ্রধান স্বপন সামন্ত জানিয়েছেন, এর সাথে তৃণমূলের কোনো লোক যুক্ত নয়। মহারাজ নাগের বিজেপিতে যোগদান স্থানীয় বিজেপি নেতৃত্বই মেনে নিতে পারেনি। তাই স্থানীয় বিজেপি নেতারাই ওর বাড়িতে হামলা চালিয়েছে এবং তারা স্থানীয় একটি তৃণমূল পার্টি অফিসেও হামলা চালিয়েছে। এর সাথে তৃণমূলের কোনও যোগ নেই।

বিজেপি র আরামবাগ জেলা সাধারন সম্পাদক গণেশ চক্রবর্তী জানান, মহারাজ নাগের বিজেপিতে যোগদান সাধারন মানুষ মেনে নেয়নি। তাই সাধারন মানুষ এর প্রতিবাদ করেছে। সঙ্গে তৃণমূলের একটা বিক্ষুব্ধ গোষ্ঠী যুক্ত হয়ে মহারজের বাড়িতে হামলা চালায় এবং পরে তারাই তৃণমূল পার্টি অফিস ভাঙচুর করে। তিনি বলেন, দল যেহেতু তাকে যোগদান করিয়েছে তা আমরা মানতে বাধ‍্য, কিন্তু সাধারন মানুষের ক্ষোভের কথাও আমরা শীর্ষ নেতৃত্বকে জানাবো যে, এই ধরনের লোককে দলে নিলে অসুবিধা আছে।
এই ঘটনায় দুইজন তৃণমূল কর্মী আহত হয়েছেন, তাদের তারকেশ্বর গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়েছে

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × 4 =