পুরোনো কর্মীদের উজ্জীবিত করতে শঙ্করকে নিয়ে গৌতমের বৈঠক বালুরঘাটে, বিপ্লবের দলে ফেরার জল্পনা উস্কালেন তৃণমূল সভাপতি

পিন্টু কুন্ডু, বালুরঘাট, ২৬ জুলাই: পুরোনো কর্মীদের উজ্জীবিত করতে চেয়ারম্যান শঙ্করকে সঙ্গে নিয়ে বালুরঘাটে বৈঠক তৃণমূল জেলা সভাপতির। নাম না করে বিপ্লবের দলে ফেরার জল্পনা বাড়ালেন গৌতম। একুশের বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে চেয়ারম্যান সহ ২ কো‌-অর্ডিনেটর এবং অন্যান্য কর্মী-সমর্থকদের নিয়ে বৈঠক করেন সদ্য তৃণমূলের দায়িত্বপ্রাপ্ত জেলা সভাপতি গৌতম দাস। দক্ষিণ দিনাজপুরে সভাপতির পদে বসবার পর এই প্রথম সাংবাদিক বৈঠক অনুষ্ঠিত হয় বালুরঘাটের কংগ্রেস পাড়া এলাকায় তৃণমূলের দলীয় কার্যালয়ে। যেখানে উপস্থিত ছিলেন, তৃণমূলের দক্ষিন দিনাজপুরের চেয়ারম্যান শঙ্কর চক্রবর্তী, জেলা সভাপতি গৌতম দাস, বিধায়ক তোরাব হোসেন মন্ডল, মন্ত্রী বাচ্চু হাঁসদা, কনভেনার সুভাষ চাকি ও ললিতা টিগ্যা ছাড়াও জেলার প্রায় সমস্ত নেতৃত্বরাই। এদিনের ওই বৈঠকের মাধ্যমে পূর্বে দলে থাকা সক্রিয় কর্মীদের ঘরে ফেরানোর বার্তা দিয়েছেন জেলা তৃণমূল সভাপতি। বিভিন্ন কারণে দল থেকে সরে থাকলেও আগামী নির্বাচনে সেইসব সৈনিকদের প্রয়োজনীয়তা উপলব্ধি করেই এমন সিদ্ধান্ত বলে মনে করা হচ্ছে।

যদিও এদিনের বৈঠকে নাম না করে প্রাক্তন জেলা সভাপতি বিপ্লব মিত্রকে দলে ফেরানোর বিষয়ে বার্তা দিয়েছেন গৌতম দাস। বিষয়টি সম্পূর্ণভাবে রাজ্য নেতৃত্বের ওপর নির্ভর করবে বলেও জানিয়েছেন তিনি।

জেলা তৃণমূল সভাপতি গৌতম দাস জানিয়েছেন, সকলে মিলে একসঙ্গে কাজ করার লক্ষ্যে এমন বৈঠকের আয়োজন। পুরোনো নতুন সব কর্মীদের একত্রিত করে আগামী নির্বাচনে লড়াইয়ে মাঠে নামা হবে। দক্ষিণ দিনাজপুরের ছ’টি বিধানসভা দখল করাই তাদের মূল লক্ষ্য। একুশের সভা থেকে তৃণমূল সুপ্রিমো যে বার্তা দিয়েছে, সেই হিসাবে জেলাতেও বিভিন্ন দলে চলে যাওয়া নেতৃত্বরা দলে ফিরতেই পারে। কিন্তু পুরোটাই নির্ভর করবে রাজ্যের উপরেই।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here