ভূতের ভয়ে সন্ধ্যেতেই রাতের অন্ধকার উলুবেড়িয়ায়

ভূতের ভয়ে সন্ধ্যেতেই রাতের অন্ধকার উলুবেড়িয়ায়

আমাদের ভারত, হাওড়া, ১৯ জুলাই: গ্রামে ভূতের উপদ্রব হয়েছে এই আতঙ্কে সন্ধ্যে হতেই রাতের অন্ধকার নামছে উলুবেড়িয়ার কালিনগরের বড়গাছিয়ার শিবতলা গ্রামে। যদিও ইতিমধ্যে গ্রাম থেকে ভূত তাড়াতে ওঝা গুনিন থেকে পুরোহিত সকলকে গ্রামে ডাকলেও ভূত বহাল তবিয়তে গ্রামে ঘুরে বেড়াচ্ছে বলে দাবি গ্রামবাসীদের। যদিও বিজ্ঞান মঞ্চের মতে এটা কুসংস্কারের ফল।

সূত্রের খবর, মাস খানেক আগে শিবতলা গ্রামের বাসিন্দা অরুণ শী দেনায় জর্জরিত হয়ে বিষ খেয়ে আত্মঘাতী হয়। গ্রামবাসীরা জানান ঘটনার পর তার পারলৌকিক ক্রিয়া সম্পন্ন করার পর সবকিছু ঠিকঠাক থাকলেও গত ৫ দিন আগে অরূপ শী’য়ের ছেলে গোপালের উপর ভূত ভর করে। আর তারপর থেকেই ভূতের আতঙ্কে তটস্থ গ্রামের লোকজন। যার জেরে সন্ধ্যে নামলেই ঘরের বাইরে কেউ বের হতে চাইছেনা।

শুক্রবার গ্রামে ভূত দেখতে গেলে গোপাল জানায়, গত সোমবার রাতে ঘরের ভিতর ঘুমিয়ে থাকার সময় আচমকা ঘুম ভেঙে গেলে বুঝতে পারি ঘরের ভিতর অনেকে লাফালাফি করছে। গোপাল দাবি করে, ভয়ে চিৎকার করলেই ভূতেরা চলে গেলেও যাওয়ার আগে আমার মুখে থুতু ছিটিয়ে দেয়। এমনকি এরপর থেকে মাঝে মধ্যেই তার গায়ে থুতু দিচ্ছে ভূতেরা। গোপালের বক্তব্য ভয়ে রাতে ঘুমাতে পারা যাচ্ছেনা।

অন্যদিকে গোপালকে ভূতে ধরা সম্পর্কে পুরোহিত গনেশ মুখোপাধ্যায় জানান, ভূত তাড়াতে পূজা অর্চনা করলেও ভূতেরা দলে ভারি হওয়ায় আমি ওনাদের তাড়াতে পারিনি।

অপরদিকে শুক্রবার বিকেলে গ্রামে পৌঁছায় বিজ্ঞান মঞ্চের সদস্যরা। তারা গ্রামের মানুষদের কুসংস্কার থেকে দূরে থাকার পরামর্শ দেওয়ার পাশাপাশি অবিলম্বে গোপালকে চিকিৎসকের কাছে নিয়ে যেতে বলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × 1 =