অশোকনগর জেএনপি এডুকেশন প্রাইভেট কলেজে ভূতের আতঙ্ক!

সুশান্ত ঘোষ, আমাদের ভারত, অশোকনগর, ২৪ জুলাই: দীর্ঘ কয়েক মাস ধরে রাত হলেই কলেজের মধ্যে থেকে প্রচুর ছাত্রদের যাতায়াত ও চিৎকারের শব্দ। প্রথম দিন চিৎকারের শব্দ শুনে আতঙ্কে ঘর থেকে বেড়িয়ে পড়ল গোটা এলাকার মানুষ। তল্লাশি করতে হাজির হলে পুলিশ। কিন্তু কিছুই পাওয়া গেল না। এমনই ঘটনা ঘটল উত্তর ২৪ পরগনার অশোকনগর জেএনপি অফ এডুকেশন কলেজে।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, কলেজ চলাকালীন ভেতর থেকে যে রকম আওয়াজ পাওয়া যায়। ঠিক সেই রকম আওয়াজ বারবার শুনে আতঙ্কে ঘর থেকে রাস্তায় বেড়িয়ে পড়েন তারা। কলেজ কর্তৃপক্ষের কাছে এই বিষয় জানতে চাইলে কিছু বলতে নারাজ। প্রায় দুই মাস ধরে রাত আটটা থেকে সাড়ে আটটা, রাত ন’টা থেকে সাড়ে নটা নাগাদ এই বিকট আওয়াজ শুনতে পাওয়া যাচ্ছে বলে দাবি।

অশোকনগর জেএনপি এডুকেশন প্রাইভেট কলেজে ভূতের আতঙ্কের বিষয়ে পুলিশকে জানান স্থানীয়রা। ঘটনাস্থলে আসে অশোকনগর থানার পুলিশ। যদিও ঘটনার কথা শুনে কলেজ তল্লাশি চালিয়ে পুলিশ কিছু পায়নি। করোনা ভাইরাসের জন্য স্কুল-কলেজ সবই বন্ধ। কিন্তু এই আওয়াজ কোথা থেকে আসবে? প্রায় দুই মাস ধরে এই বিকট আওয়াজ। তাহলে কোথা থেকে আসছে?। এলাকার বাসিন্দারদের ধারণা এটা ভূতের আওয়াজ। কলেজের মধ্যে ভূত আছে এই আতঙ্কে স্থানীয় লোকজনের রাত কাটছে। আদৌ ভূতের আওয়াজ না অন্য কোনও কিছুর আওয়াজ তা খতিয়ে দেখছে অশোকনগর থানার পুলিশ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here