“শাহিনবাগ আন্দোলন নয়, সেখানে আত্মঘাতী জঙ্গিদের প্রশিক্ষণ চলছে”: কেন্দ্রীয় মন্ত্রী

6

আমাদের ভারত,৬ ফেব্রুয়ারি:দিল্লির শাহিনবাগে প্রশিক্ষণ দেওয়া হচ্ছে আত্মঘাতী বোমা বিস্ফোরকদের। এমনই বিতর্কিত মন্তব্য করলেন কেন্দ্রীয় মন্ত্রী গিরিরাজ সিং। তার অভিযোগ আসলে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে শাহিনবাগে। এই আন্দোলন দেশবিরোধী ষড়যন্ত্রের অন্যতম অংশ হয়ে উঠেছে।

বৃহস্পতিবার বিজেপির বলিষ্ঠ নেতা তথা প্রানী সম্পদ ও মৎসমন্ত্রী গিরিরাজ সিং শাহিন বাগের আন্দোলন নিয়ে টুইট করেন। তিনি লিখেছেন, শাহিনবাগ এখন আর কোনো আন্দোলনে থেমে নেই। সেখানে আত্মঘাতী জঙ্গিদের জন্ম দেওয়া হচ্ছে। দেশের রাজধানীতে বসেই দেশ বিরুদ্ধে চলছে ষড়যন্ত্র।

ডিসেম্বর মাস থেকে নাগরিকত্ব আইনের প্রতিবাদে শাহিনবাগে আন্দোলনে সামিল হয়েছেন বিক্ষোভকারীরা। শাহবাগের আন্দোলনে বিরাট অংশ মহিলারা। কয়েকদিন আগে শাহিনবাগে গুলি চালানোর ঘটনায় তরজা শুরু হয়। তার মধ্যে দিল্লির নির্বাচনের প্রাক্কালে শাহিনবাগের আন্দোলনকে দেশবিরোধী দাবি করে প্রচারে নেমেছে বিজেপি। নরেন্দ্র মোদী, অমিত শাহ থেকে বিজেপির সমস্ত নেতৃত্ব শাহিনবাগের বিক্ষোভকারীদের দেশদ্রোহী আখ্যা দিয়েছেন। বিজেপি সাংসদ প্রবেশ ভর্মা বলেছেন, কাশ্মীরে কাশ্মীরি পণ্ডিতদের সঙ্গে যা হয়েছিল দিল্লিতেও তাই হতে পারে। শাহিনবাগের সিএএ বিরোধীরা বাড়িতে বাড়িতে ঢুকে মহিলাদের ধর্ষণ ও খুন করতে পারে বলেও সতর্ক করেছেন তিনি।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here