বিয়েতে অমত, প্রেমিকের বাড়িতেই আত্মঘাতী প্রেমিক প্রেমিকা

সুশান্ত ঘোষ, উত্তর ২৪ পরগণা, ৩ অক্টোবর: বাড়ির সকলেই কাজে বেড়িয়েছিল। ঘরের মধ্যে প্রেমিক ও প্রেমিকা একসঙ্গে গলায় কাপড়ের ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয়। শব্দ শুনে প্রতিবেশীদের নজরে আসলে দরজা ভেঙ্গে তাঁদের উদ্ধার করলেও শেষ রক্ষা হল না। পুলিশের সন্দেহ, বাড়ি থেকে বিয়েতে মত না পাওয়ায় ওই প্রমিক ও প্রমিকা গলায় ফাঁস লাগিতে আত্মঘাতী হয়েছে। শনিবার সকালে ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার গাইঘাটা থানার ধর্মপুর এলাকার হাস্পুর প্রামে। মৃতদের নাম বিনোদ বিশ্বাস (২২) এবং জুরন সরকার (১৪)।

কিন্তু কি কারণে এমন ঘটনা? পুলিশ ও পরিবার সূত্রে জানাগিয়েছে, বিনোদের বাড়ি হাসপুর এলাকায়। জুরন থাকে গাইঘাটার শিমুলিয়া গ্রামে। বছর দুয়েকের সম্পর্কের পর তারা বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিল। কিন্তু প্রেমিকা কিশোরী হওয়ায় তাদের বিয়ে বা সম্পর্ক দুই পরিবারের কেউ মেনে নেয়নি। সে কারণেই তারা শনিবার সকালে প্রেমিকের ঘরে এক সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে বলে পুলিশের প্রাথমিক অনুমান। মৃত্যু ঘটনায় দুই পরিবার কান্নায় ভেঙ্গে পড়েছে।

স্থানীয় বাসিন্দারদের কাছে খবর পাওয়ার পর ঘটনাস্থলে যায় পুলিশ। ঘর থেকে দেহ উদ্ধার করে ময়না তদন্তে পাঠিয়েছে। এই ঘটনায় কোনও সুইসাইড নোট উদ্ধার না হলেও তদন্ত শুরু করেছে গাইঘাটা থানার পুলিশ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here