দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ভেঙ্গে অন্যত্র বিয়ে ঠিক করায় প্রেমিকের বাড়ির সামনে ধর্নায় বসলেন প্রেমিকা

দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ভেঙ্গে অন্যত্র বিয়ে ঠিক করায় প্রেমিকের বাড়ির সামনে ধর্নায় বসলেন প্রেমিকা

আমাদের ভারত, উত্তর দিনাজপুর, ১৪ আগস্ট: দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ভেঙ্গে অন্য মেয়ের সাথে বিয়ে ঠিক করে ফেলায় প্রেমিকের বাড়ির সামনে ধর্নায় বসলেন এক যুবতী। প্রেমিকা ধর্নায় বসার পরেই গা ঢাকা দিয়েছে প্রেমিক। গ্রাম্য সালিশিসভা বসলেও কোনো নিষ্পত্তির রাস্তা বের হয়নি। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে করণদিঘি থানার লাহুতারা ২ নাম্বার গ্রাম পঞ্চায়েত এলাকায়।

অভিযোগ, মেয়ের বাড়ির লোকেরা করণদিঘি থানার দ্বারস্থ হলেও প্রশাসনিক কোনো পদক্ষেপ দেখা যায়নি। দু’দিন ধরে না খেয়ে ধর্নায় বসে থাকায় প্রেমিকার স্বাস্থ্যের অবনতি ঘটলেও সমস্যার সমাধানের কোনও দিশা দেখা যাচ্ছে না। প্রেমিক বিপ্লব পালের দেখা না মিললেও বিপ্লবের গ্রামবাসীরা প্রেমিকা রীতা সিংহর পাশেই দাঁড়িয়েছেন, তারা বিপ্লব ও রীতার পরিণয়ের পক্ষেই সায় জানিয়েছেন।

করণদিঘি থানার বিহিনগর এলাকার রীতা সিংহ লাহুতারা ২ গ্রাম পঞ্চায়েতের বাসিন্দা সদানন্দ পালের ছেলে বিপ্লব পালের সাথে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন বলে দাবি করেছেন। রীতার অভিযোগ, বিগত কয়েকদিন আগে সে জানতে পারে বিপ্লবের বাড়ির লোকেরা বিপ্লবের বিয়ে অন্য একটি মেয়ের সাথে ঠিক করেছে৷ রীতার দাবি, এই খবর পাওয়ার পরে বিপ্লবের সাথে আলোচনা সাপেক্ষে রীতা বিপ্লবের বাড়ি চলে আসে। রীতার আসার কিছুক্ষণ পরেই বিপ্লবের মা বিপ্লবকে ডেকে নিয়ে যান, আর এরপর থেকে বিপ্লবের কোনো খোঁজ পাওয়া যাচ্ছেনা৷

এরপরেই কোনো উপায় না পেয়ে রীতা বিপ্লবের বাড়ির সামনে অনশন করার পাশাপাশি বিপ্লবকে বিয়ে করার দাবিতে ধর্নায় বসে পড়ে৷ মঙ্গলবার আশপাশের এলাকাবাসী সহ লাহুতারা ২ গ্রাম পঞ্চায়েতের প্রেতকুড়া গ্রামের বাসিন্দারা সালিশি সভায় বসেন। সালিশি সভায় সকলে রীতা ও বিপ্লবের বিয়ের পক্ষে সিদ্ধান্ত নিলেও বিপ্লবের কোনো খোঁজ পাওয়া না যাওয়ায় রীতার বাড়ির লোকেরা করণদিঘি থানার পুলিশের দ্বারস্থ হন। অভিযোগ, পুলিশের তরফে কোনও পদক্ষেপ নেওয়া হয়নি। অনশনরত রীতার স্বাস্থের অবনতি ঘটলে স্থানীয়রা তাকে স্যালাইন লাগিয়ে দেওয়ার ব্যবস্থা করেন।

বিপ্লবের বাবা সুদর্শন পালের সাথে দেখা হলে তিনি জানান, ছেলে বাড়িতে নেই, যা হচ্ছে সে বিষয়ে সমস্ত দায়িত্ব ছেলে বিপ্লবের। বিপ্লব ও রীতার সম্পর্কের কথাও তিনি জানতেন না বলে দাবি করেন সুদর্শনবাবু৷

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × five =