১ টাকায় সাত দিনের খাদ্য সামগ্রী দিল গোপালনগর জনকল্যাণ সমিতি

সুশান্ত ঘোষ, আমাদের ভারত, বনগাঁ, ২৬ এপ্রিল: ১ টাকায় সাত দিনের বাজার। মাত্র ১টাকা নিয়ে গরিব অসহায় ও দুঃস্থ ভ্যান চালকদের দেওয়া হল, পাঁচ কেজি চাল, চার কেজি আলু, পাঁচশো ডাল, তেল সহ ইচোর, লাউ ও রান্নার সরঞ্জাম। উত্তর ২৪ পরগনার গোপালনগ বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ে লাইবেরি থেকে জনকল্যাণ সমিতির সদস্যরা রবিবার এলাকার প্রায় ৩০০ দুস্থ, অসহায় পরিবারদের হাতে এই খাদ্য সামগ্রী তুলে দেয়।

এদিন সকাল থেকে সমিতির সদস্যরা সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী বিলি করে। সদস্যদের দাবি, এই এলাকায় প্রচুর মানুষ দিনমজুর, দিন আনা দিন খাওয়া মানুষ। দীর্ঘদিন লকডাউন থাকায় অনাহারে দিন কাটছে এই সব অসহায় মানুষের। তাদের কথা মাথায় রেখে জনকল্যাণ সমিতির পক্ষ থেকে নিজেদের অর্থে এই সমস্ত সামগ্রী তুলে দেওয়া হয় অসহায় পরিবারদের হাতে।

এদিন সমিতির সদস্য প্রশান্ত মজুমদার বলেন, ১ টাকা নেওয়ার উদ্দেশ্য যাতে এই অসহায় মানুষরা না ভাবে দয়া করে দিয়েছে এই খাদ্য সামগ্রী। এদের মধ্যে বেশির ভাগ মানুষ প্রতিবন্ধি। আগামী দিনেও এই অসহায় পরিবাদের পাশে আমরা থাকব এই আশ্বাস দেন তিনি। তবে ১ টাকায় সাত দিনের খাদ্য সামগ্রী পেয়ে খুশি দুঃস্থ পরিবার গুলি।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here