মানুষকে সচেতন করতে রং তুলি হাতে বেরিয়ে পড়েছেন গৌরাঙ্গ রায়

আমাদের ভারত, উত্তর দিনাজপুর, ২৪ এপ্রিল: লকডাউনে ঘরে থাকুন, মাস্ক পরা এবং সামাজিক দূরত্ব বজায় রাখার আবেদন জানিয়ে দেওয়াল লিখন করছেন রায়গঞ্জ ব্লকের কর্নজোড়া এলাকার বাসিন্দা গৌরাঙ্গ রায়।গৌরাঙ্গবাবুর এই উদ্যোগে এলাকার বাসিন্দারা তাঁকে ধন্যবাদ জানিয়েছে।

রায়গঞ্জ ব্লকের কর্নজোড়ার বাসিন্দা গৌরাঙ্গ রায় পেশায় শিল্পী। কর্নজোড়া এলাকায় তাঁর একটি আর্টের দোকান আছে। বিভিন্ন ধরনের সরকারি প্রচারের ব্যানার, পোষ্টার তৈরি করেন। লকডাউনের কারনে বন্ধ দোকান। দেশে করোনার থাবায় আক্রান্ত মানুষ। মানুষকে ঘরে থাকার আহ্বান জানিয়েছে সরকার। সরকারের এই আবেদনকে উপেক্ষা করে মানুষ ঘরে না থেকে বাইরে বেরিয়ে আসছে।যারা বাইরে বের হচ্ছেন তারাও মাস্ক পরছেন না।

নিজের শিল্পী হবার সুবাদে মানুষকে সচেতন করতে তুলি হাতে বেরিয়ে পড়েছেন গৌরাঙ্গ। লকডাউন মেনে চলার আবেদন জানিয়ে দেওয়ালে দেওয়ালে লিখে বেরাচ্ছেন।তাকর আশা এই সমস্ত লেখা দেখে মানুষ সচেতন হবেন এবং লকডাউন মেনে চলবেন। গৌরাঙ্গবাবুর এই ধরনের উদ্যোগকে অভিনন্দন জানিয়েছেন এলাকার বাসিন্দারা।স্থানীয় কৈলাশ বর্মন নামে এক বাসিন্দা জানালেন, করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে গৌরাঙ্গ যেভাবে সামিল হয়েছেন সেজন্য তাঁকে অভিনন্দন জানাতেই হয়। এই সচেতনতা কর্মসূচিতে যতবেশী সম্ভব মানুষ এগিয়ে আসবে ততই আমদের করোনা ভাইরাসের লড়াই আরো জোরদার হবে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here