নিজের প্যাঁচে বেকায়দায় রাজ্যপাল! “আরএসএস সুধীর”- এর নির্দেশ মেনে চলছেন, চিঠি দেখিয়ে দাবি পার্থর

রাজেন রায়, কলকাতা, ১৬ অক্টোবর: রাজ্যপাল যে সাংবিধানিক প্রধানের আসনে বসেও বিজেপির পক্ষে কাজ করছেন, এমন অভিযোগ বারবারই করেছে তৃণমূল। এবার রাজ্যপালের ট্যুইটেই পাওয়া গেল একেবারে হাতেনাতে প্রমাণ। ট্যুইটে উল্লেখ করা একটি চিঠির ওপরে লেখা রয়েছে ‘আরএসএস সুধীর’। আর এই লেখাকে কেন্দ্র করেই এবার রাজ্যপাল-আরএসএসের আঁতাঁতের অভিযোগ তুলল তৃণমূল।

দলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের অভিযোগ, নিজের অজান্তেই নিজের পরিচয় দিয়ে ফেলেছেন রাজ্যপাল। এটাই সবচেয়ে বড় প্রমাণ যে রাজ্যপালের পদে বসেও আরএসএসের নির্দেশ মেনে কাজ করছেন রাজ্যপাল জগদীপ ধনকর।

প্রসঙ্গত, ওই ট্যুইটে রাজ্যের আইনশৃঙ্খলা প্রসঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করে টুইট করেছেন রাজ্যপাল জগদীপ ধনকর। মালদহ থেকে আলকায়দা জঙ্গিদের গ্রেফতারির কথা তুলে তিনি টুইট করেছেন, “পশ্চিমবঙ্গ আলকায়দা জঙ্গি ও বেআইনি বোমার স্বর্গরাজ্য হয়ে উঠেছে। অবসরপ্রাপ্ত আইপিএস সুরজিৎকর পুরকায়স্থকে রাজ্যের নিরাপত্তা উপদেষ্টা ও রিনা মিত্রকে মুখ্য উপদেষ্টা করা হলেও এসব ঘটে চলেছে।” এর সঙ্গে একটি সরকারি চিঠি টুইট করেছেন রাজ্যপাল। সেখানে দেখা যাচ্ছে, জ্বলজ্বল করছে ‘আরএসএস সুধীর’।

তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় অভিযোগ করেছেন,”স্থানীয় রাজনীতির সঙ্গে নিজেকে জড়িত রাখা উচিত নয় রাজ্যপালের। কিন্তু বিজেপির ইশারায় কাজ করছেন তিনি, সরাসরি আরএসএসের কাছ থেকে নির্দেশ নিচ্ছেন তিনি।” যদিও এই নিয়ে রাজ্যপালের কোনও পালটা প্রতিক্রিয়া মেলেনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here