ঠাকুমার শেষকৃত্য সেরে পুকুরে নেমে স্নান করার সময় জলে ডুবে মৃত্যু নাতির, শোকের ছায়া গড়বেতায়

জে মাহাতো, আমাদের ভারতের, মেদিনীপুর, ১৯ সেপ্টেম্বর: স্নান করতে নেমে পুকুরের জলে ডুবে এক যুবকের মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে শোকের ছায়া পশ্চিম মেদিনীপুর জেলার গড়বেতা ১ নম্বর ব্লকের ৩ নম্বর বড়মুড়া গ্রাম পঞ্চায়েতের কোড়ুই গ্রামে।জানা গিয়েছে, মৃত যুবকের নাম শুকদেব দুলে, বয়স আনুমানিক কুড়ি বছর। স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার শুকদেব দুলের ঠাকুমা মারা যায়। শনিবার রাতে ঠাকুমার শেষকৃত্য সম্পন্ন করে স্নান করতে পুকুরে নেমে সে তলিয়ে যায়। গ্রামেরই একটি পুকুরে ঘটনাটি ঘটে। এরপর স্থানীয় বাসিন্দারা ওই যুবককে উদ্ধারের চেষ্টা করে। কিন্তু তাকে শনিবার রাত পর্যন্ত উদ্ধার করা সম্ভব হয়নি। রবিবার সকালে গ্রামবাসীদের চেষ্টায় পুকুর থেকে তাঁর মৃতদেহ উদ্ধার হয়।

খবর পেয়ে রবিবার গড়বেতা থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই যুবকের মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মেদিনীপুর মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠায়। ঠাকুমা ও নাতির মৃত্যুর ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। মৃত যুবকের বাবা অজিত দুলে বলেন, আমার মায়ের মৃত্যুর পর এভাবে ছেলেকে হারাতে হবে ভাবতে পারিনি। তিনি কান্নায় ভেঙে পড়েন।

তাকে ও তার পরিবারের সদস্যদের সমবেদনা জানাতে রবিবার সকালে তার বাড়িতে যায় তৃণমূল কংগ্রেসের স্থানীয় অঞ্চল প্রধান খোদেজা বিবি শেখ এবং তৃণমূল কংগ্রেসের গড়বেতা ১ ব্লকের সংখ্যালঘু সেলের সভাপতি হাবিবুল শেখ। তারা মৃত যুবকের পরিবারের সকলকে সমবেদনা জানান এবং তাদের পাশে থাকার আশ্বাস দেন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here