৩৭০ধারা রদের পর ২য় হামলা, ডেপুটি কমিশনারের ব্লিডিং-এ গ্রেনেড ছু্ঁড়ল জঙ্গিরা

৩৭০ধারা রদের পর ২য় হামলা, ডেপুটি কমিশনারের ব্লিডিং-এ গ্রেনেড ছু্ঁড়ল জঙ্গিরা

আমাদের ভারত,৫ অক্টোবর: আজ জম্মু-কাশ্মীরে বড়সড় হামলা চালালো জঙ্গিরা। দক্ষিণ কাশ্মীরের অনন্তনাগে ডেপুটি কমিশনারের দপ্তরকে লক্ষ্য করে এই হামলা হয়। সকালে হওয়া এই ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছে। এদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজন। ঘটনার পরই এলাকা ঘিরে নিয়ে হামলাকারীদের খোঁজে তল্লাশি শুরু করে যৌথবাহিনী।

আজ বেলা ১১টা নাগাদ জম্মু-কাশ্মীরের অনন্তনাগের ডেপুটি কমিশনারের বিল্ডিংয়ে গ্রেনেড হামলার ঘটনা ঘটে। এই হামলায় আহত হয়েছেন ১১ জন। এদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ইতিমধ্যেই গোটা এলাকা ঘিরে ফেলেছে সেনাবাহিনী। জম্মু—কাশ্মীর থেকে ৩৭০ ধারা অবলুপ্তির পর এই নিয়ে দ্বিতীয়বার নিরাপত্তারক্ষীদের ওপর হামলা হলো কাশ্মীরে। এর আগে ২৮ সেপ্টেম্বর শ্রীনগরে এক সিআরপিএফ জাওয়ানকে লক্ষ্য করে গ্রেনেড ছোড়া হয়। নওয়া কাদাল এলাকায় সিআরপিএফের ৩৮নং ব্যাটালিয়নের কর্মীর ওপর গ্রেনেড ছোড়া হয়েছিল। যদিও সেদিন ঐ টার্গেট মিস করেছিল জঙ্গিরা।
ওই একই দিনে জম্মু-কাশ্মীর হাইওয়ে সংলগ্ন বাটোটে এলাকায় সেনার এনকাউন্টারে মৃত্যু হয় তিন সন্ত্রাসবাদীর। গুলির লড়াইয়ে সময় শহীদ হন এক সেনা জওয়ান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 + 4 =

amaderbharat.com

Welcome To Amaderbharat.com, Get Latest Updated News. Please click I accept.