পুরুলিয়ার বাঘমুন্ডি ব্লক অফিস থেকে নৈশ প্রহরীর ঝুলন্ত দেহ উদ্ধার, চাঞ্চল্য 

সাথী দাস, পুরুলিয়া, ৭ অক্টোবর: পুরুলিয়া জেলার বাঘমুন্ডি ব্লক অফিসে নৈশ প্রহরীর ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল। আজ সকালে ব্লকে কর্মরত অস্থায়ী  নৈশ প্রহরীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে পুলিশ। মৃতের নাম জগন্নাথ কুমার (৫৫)। বাঘমুন্ডি ছাতাট‍্যাঁড় গ্রামে তাঁর বাড়ি।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, প্রতিদিনের মত মঙ্গলবার রাতে খাবার খেয়ে ব্লকে ডিউটি করতে যান ওই ব্যক্তি। আজ সকালে ব্লক অফিসে চত্বরেই তাঁর দেহ ঝুলতে দেখা যায়। মৃতার পরিবারের অভিযোগ, তাঁদের খবর না দিয়েই দেহ ভোরের আলো ফোটার আগেই বাঘমুন্ডি হাসপাতালে নিয়ে যায় পুলিশ। এই অভিযোগে আজ বিডিও অফিসে গিয়ে তালা বন্ধ করেন পরিবারের লোকজন। পরিবারের লোকদের জানানো হয়নি বলে অভিযোগ। কেন খবর দেওয়া হয়নি তাঁদের, এই নিয়ে পুলিশের সামনে ক্ষোভ প্রকাশ করেন পরিবারে লোকজন।

মৃতার স্ত্রী সুন্দরমনি কুমারের অভিযোগ, তাঁর স্বামী আত্মহত্যা করতে পারেন না। তাঁকে মেরে ঝুলিয়ে দেওয়া হয়েছে। তাঁকে ব্লক থেকে নির্যাতন করা হত। তাই ঘটনার তদন্ত দাবি করে মৃতের পরিবার। এটি আত্মহত্যা না কি অন‍্য কোনও রহস্য, সেই নিয়ে ধোঁয়াশায় মৃতের পরিবার। তদন্ত শুরু করেছে বাঘমুন্ডি থানার পুলিশ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here