করোনা গুজবের জেরে হয়রানি ও সমস্যা, বিহিত চেয়ে ঝালদা প্রশাসকের দ্বারস্থ বাসিন্দারা

সাথী দাস, আমাদের ভারত, পুরুলিয়া, ২৪ জুলাই: করোনা গুজবের জেরে হয়রানি ও সমস্যায় পড়ে ঝালদা পৌরসভা দফতরে বিক্ষোভ বিক্ষোভ দেখালেন ৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দারা। গুজব ছড়ায় যে, ঝালদা ৬ নম্বর ওয়ার্ডের পোকাবাঁধ পাড়াতেও করোনা হয়েছে।
এর ফলে এলাকায় আতঙ্ক ছড়ায় বলে জানান স্থানীয় বাসিন্দা তথা বিক্ষোভকারীরা। এই ঘটনার জেরে ওই এলাকার বাসিন্দাদের কাজ দিচ্ছেন না কোনও দোকানে, ব্যবসায় বা বাড়িতে। এমনকি সংক্রমিত হওয়ার অভিযোগ তুলে দোকানে জিনিসও দিচ্ছে না বলে অভিযোগ বিক্ষোভকারীদের। তাই তাঁরা পৌরসভায় সুবিচারের আশায় উপস্থিত হন সমস্যা ও হয়রানির মুখে পড়া বাসিন্দারা।

ঝালদা সুরক্ষিত, বললেন স্থানীয় পুর প্রশাসক প্রদীপ কর্মকার। তিনি জানান, গুজবের কারণে ৬ নম্বর ওয়ার্ডের পোকাবাঁধ পাড়ায় কিছু সমস্যা দেখা দিয়েছে। তাঁরা যাতে আর সমস্যায় না পড়েন সেদিকটা দেখা হচ্ছে। যে ক’জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল আজ সেই যমুনার ফল এসেছে। সবকটাই নেগেটিভ তাই, এই নিয়ে আতঙ্কের প্রয়োজন নেই।

তিনি আরও বলেন, গুজবের কারণে কিছু মানুষ সমস্যায় পড়ছেন। তাই বলি ঝালদা পুর এলাকা আজও সুরক্ষিত আছে। কোনও গুজবে কান দিবেন না। গুজ ব রটাবেন না। গুজবের জেরে মানুষ সমস্যায় পড়ছেন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here