প্রতিষ্ঠা দিবসে মানুষের পাশে থেকে কাজ করার বার্তা ডিআইজির, কুমারগঞ্জে বিএসএফের স্বাস্থ্য শিবির ও বস্ত্র বিতরণে উপচে পড়ল ভিড়

আমাদের ভারত, বালুরঘাট, ৩০ নভেম্বর: বিএসএফের প্রতিষ্ঠা দিবসে সীমান্তবর্তী মানুষদের পাশে থেকে জওয়ানদের কাজ করার বার্তা ডিআইজির। সমাপ্তি অনুষ্ঠানে স্বাস্থ্য শিবির ও বস্ত্র বিতরণের আয়োজন কুমারগঞ্জে। শনিবার দক্ষিণ দিনাজপুর জেলার কুমারগঞ্জের রসুলপুর বিওপির এমন অনুষ্ঠানে উপচে পড়ল মানুষের ভিড়।

জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে এলাকার পুরুষ মহিলা থেকে শুরু করে শিশু কিশোর এবং বয়স্ক মানুষদের মধ্যে বিভিন্ন প্রয়োজনীয় সামগ্রী বিলি করা হয়। খেলাধূলার সরঞ্জাম তুলে দেওয়া হয়েছে যুবক যুবতীদের মধ্যে। শীতের হাত থেকে বাঁচতে সীমান্তবর্তী গ্রামের বয়স্ক মানুষদের হাতে তুলে দেওয়া হয় কয়েকশো কম্বল। ২৮ নম্বর বিএসএফ ব্যাটেলিয়নের উদ্যোগে আয়োজিত এদিনের এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রায়গঞ্জ সেক্টরের ডিআইজি তেজেন্দ্র পাল সিধু, কোম্পানী কমান্ডার শৈলেন্দ্র কুমার মিশ্র, কুমারগঞ্জ বিডিও দেবদত্ত চক্রবর্ত্তী সহ বিএসএফের বিভিন্ন আধিকারিকরা।

বিএসএফের রায়গঞ্জ সেক্টরের ডিআইজি তেজেন্দ্র পাল সিধু জানিয়েছেন, প্রতিষ্ঠা দিবস উপলক্ষ্যে সপ্তাহ ব্যাপী ফুটবল, ভলিবল সহ একাধিক প্রতিযোগিতা মূলক অনুষ্ঠানের আয়োজন হয়েছিল। এদিন সমাপ্তি অনুষ্ঠানে এলাকার মানুষদের নিয়ে স্বাস্থ্য শিবিরেরও আয়োজন হয় সীমান্তে। বিনামূল্যে ওষুধপত্র বিলি সহ বৃদ্ধ বৃদ্ধাদের মধ্যে শীতের কম্বলও বিলি করা হয়েছে। মানুষের পাশে থেকে কাজ করার বার্তা দেওয়া হয়েছে জওয়ানদের।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here