বিজেপির ডাকা বনধেও উত্তপ্ত খানাকুল, রাস্তায় আগুন, বাড়ি ভাঙ্গচুর, ব্যাপক বোমাবাজি

গোপাল রায়, আরামবাগ, ১৬ আগস্ট: বিজেপি কর্মীর খুনের প্রতিবাদে খানাকুল জুড়ে ১২ ঘণ্টা বন্ধ পালন করল। বনধের দিনেও ফের উত্তপ্ত খানাকুল। আজও তৃণমূল-বিজেপি সংঘর্ষে রণক্ষেত্র চেহারা নেয়। বাড়ি সহ বেশ কয়েকটি বাইক ভাঙ্গচুর করা হয়েছে। চলে এলাকায় বোমাবাজি, ঘটনাস্থল থেকে বেশ কয়েকটি বোমা উদ্ধার করে পুলিশ। তৃণমূল-বিজেপি সংঘর্ষ আহত দুই পক্ষের বেশ কয়েকজন। এক পঞ্চায়েত প্রধানের বাড়িতেও হামলার অভিযোগ উঠেছে বিজেপির বিরুদ্ধে।

রবিবার সকাল থেকে খানাকুলের বিভিন্ন এলাকা ফের নতুন করে উত্তপ্ত হয়ে ওঠে। কোনও কোনও জায়গায় বোমাবাজি, মারধরের ঘটনা ঘটে। মারধরের ঘটনায় মোট ১০জন আহত হয়েছে। এদিন সকালে বিভিন্ন জায়গায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখায় বিজেপি কর্মীরা। বিভিন্ন জায়গায় ব্যারিকেড করে রাস্তা বন্ধ করে দেয়। খানাকুল এলাকার বেশ কিছু জায়গায় বিশাল পুলিশবাহিনী মোতায়েন করা হয়েছে। গোটা খানাকুল জুড়ে থমথমে।

জানা গেছে খানাকুলের চিংড়া, জিকিরিয়া, তাঁতিশাল এলাকাগুলিতে ব্যাপক বোমাবাজি হয়, মারধর করা হয় বিজেপি কর্মীদের। ‌অন্যদিকে খানাকুলের একনম্বর পঞ্চায়েতের প্রধানের বাড়িতে হামলা চালানোর অভিযোগ ওঠে বিজেপির বিরুদ্ধে ‌‌ পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এই গণ্ডগোলের ঘটনায় মোট ছয় জনকে পুলিশ গ্রেপ্তার করেছে বলে জানা গেছে। ময়নাতদন্তের পর আজ বিকেলে বিজেপি কর্মীর দেহ গ্রামে আনা হয়।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here