অভাবী মেধাবী ছাত্র মুরসেলিমের পাশে হেল্পিং হ্যান্ড ওয়েলফেয়ার সোসাইটি  সহ অন্যান্যরা

জে মাহাতো, মেদিনীপুর, ৬ আগস্ট: অভাবী মেধাবী ছাত্র মুরসেলিমের পাশে দাঁড়াতে এগিয়ে এলেন সমাজসেবীরা। কেশপুর ব্লকের পীতাম্বর চক গ্রামের বাসিন্দা কৃষক সেক ইসরাপ আলির ছেলে সেক মুরসেলিম আলি এবার মাধ্যমিকে সরিষাখোলা সমিরুদ্দিন হাইস্কুল থেকে ৬২৫ নম্বর পেয়ে মাধ্যমিক পাশ করছে। বর্তমানে মুরসেলিম আল আমীন মিশনের এলাহীগঞ্জ শাখায় বিজ্ঞান বিভাগে ভর্তি হয়েছে। কিন্তু ওর পড়াশোনার ক্ষেত্রে বাধা হয়ে দাঁড়াচ্ছে বাড়ির আর্থিক অবস্থা। তার এই সমস্যার কথা মিশনের শিক্ষক কেতাব আলী মারফৎ খবর পৌঁছায় সমাজসেবী ফকরুদ্দিন মল্লিকের কাছে। ফরকরুদ্দিনবাবু বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন ও সমাজসেবীর সঙ্গে যোগাযোগ করেন। সেই আহ্বানে সাড়া দিয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিতে অনেকেই এগিয়ে আসেন।

বৃহস্পতিবার সকালে বিদ্যাসাগর হল প্রাঙ্গণে মুরসেলিম আলির হাতে হেল্পিং হ্যান্ড ওয়েলফেয়ার সোসাইটির পক্ষ থেকে শিক্ষা সামগ্রী ও আর্থিক সাহায্য তুলে দেওয়া হয়। এছাড়াও সমাজসেবী গোপাল সাহা, ফকরুদ্দিন মল্লিক,নরসিংহ দাস, মণিকাঞ্চন রায় ও শালবীথি সংগঠনের সম্পাদিকা রীতা বেরা’দের পক্ষ থেকে পাঠ্যপুস্তক ও আর্থিক সাহায্য তুলে দেওয়া হয়।

হেল্পিং হ্যান্ড  ওয়েলফেয়ার সোসাইটি পক্ষে কার্যকরী সভাপতি রাজশ্রী মন্ডল জানান, তাঁরা আগামী দিনেও মুরসেলিমের পাশে থাকবেন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here