হিন্দু বৌ বোরখা পরতে চায়নি, ভয়ঙ্কর কাণ্ড করল মুসলিম স্বামী

আমাদের ভারত, ৩০ সেপ্টেম্বর:
বোরখা পড়তে চায়নি, তাই নিজের হিন্দু স্ত্রীর গলা কেটে খুন করেছে এক মুসলিম যুবক। লাভ জিহাদের অভিযোগ উঠেছে মহারাষ্ট্রে। এই ঘটনায় শোরগোল পড়েছে মুম্বইতে। মৃতার পরিবারের অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, সোমবার রাতে তিলক নগরে এই ঘটনাটি ঘটেছে। নিহত তরুণীর নাম রুপালি চন্দন শিব। বেশ কয়েক বছর আগে তিনি সম্পর্কে জড়ান ইকবাল মহম্মদ শেখের সঙ্গে। তিন বছর আগে তারা বিয়ে করেন। তাদের একটি দু’বছরের সন্তান রয়েছে‌। যদিও রুপালির পরিবারের অভিযোগ, বিয়ের পর থেকেই তাদের মধ্যে সমস্যা শুরু হয়। রুপোলিকে বোরখা পরতে চাপ দিত ইকবাল। একই সঙ্গে একাধিক ইসলামিক আচার পালন করতে জোর করতো। নিত্যদিন অশান্তির পর একটা সময় মাস পাঁচেক আলাদা থাকাও শুরু করেছিল রুপালি।

এর মধ্যে সোমবার রাতে রুপালির সঙ্গে দেখা করে ইকবাল। তাঁকে জোর করে বাড়ি ফেরানোর চেষ্টা করে। কিন্তু রূপালি তাতে রাজি না হওয়ায় রেগে যায় ইকবাল। এরপর সে পাশের অন্ধকার গলিতে টেনে নিয়ে যায় রূপালিকে। ধারালো ছুরি দিয়ে তার ওপর হামলা চালায়। গায়ে আঘাত করার পাশাপাশি গলার নলি কেটে স্ত্রীকে হত্যা করে ইকবাল। রুপালির চিৎকার শুনে স্থানীয়রা ছুটে আসে। যদিও তাকে বাঁচানো যায়নি ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here