করোনাযোদ্ধা হিসাবে রায়গঞ্জ পুরসভার জনপ্রতিনিধি এবং সাংবাদিকদের সম্মাননা

স্বরূপ দত্ত, উত্তর দিনাজপুর, ১৪ আগস্ট: জীবনের ঝুঁকি নিয়ে অতিমারি ভয়াবহ করোনা সংক্রমণ প্রতিরোধে যোদ্ধা হিসেবে লড়াই করে চলেছেন তৃণমূল কংগ্রেস পরিচালিত রায়গঞ্জ পুরসভার চেয়ারম্যান এবং সমস্ত কাউন্সিলর। নিরন্তর বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে চলেছেন রায়গঞ্জের সাংবাদিকেরাও। এবার এইসব করোনা যোদ্ধাদের সন্মান জানালো তৃণমূল শ্রমিক সংগঠন আইএনটিটিইউসি।

রায়াগঞ্জ পুরসভার পৌর কর্মচারী সংগঠন আইএনটিটিইউসি’র পক্ষ থেকে রায়গঞ্জ বিধানমঞ্চে শুক্রবার আয়োজন করা হয়েছিল করোনা যোদ্ধাদের সম্বর্ধনা অনুষ্ঠান। রায়গঞ্জ শহরে ভয়াবহ করোনা পরিস্থিতির মধ্যে নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে নিরলস পরিশ্রম করে পুর এলাকার বাসিন্দাদের পরিষেবা দিয়ে চলেছেন পুরসভা পরিবার। পৌর কর্মচারী সংগঠনের পক্ষ থেকে পুরসভা পরিবারের প্রধান তথা পুরসভার চেয়ারম্যান সন্দীপ বিশ্বাসকে করোনা যোদ্ধার বিশেষ সম্বর্ধনা দেওয়া হয়। সম্বর্ধনা দেওয়া হল ভাইস চেয়ারম্যান অরিন্দম সরকার সহ পুরসভার ২৬টি ওয়ার্ডের কাউন্সিলকে।

এরই পাশাপাশি ভয়াবহ এই করোনা পরিস্থিতিতে ঘটনাস্থলগুলিতে ছুটে গিয়ে খবর সংগ্রহ করা এবং বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে মানুষের কাছে সঠিক তথ্য তুলে ধরা এবং করোনা সংক্রমণ প্রতিরোধে প্রশাসনের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই করার জন্য রায়গঞ্জের সাংবাদিকদেরও করোনা যোদ্ধার সন্মান জানিয়ে সম্বর্ধনা জ্ঞাপন করে পুরসভার কর্মচারী সংগঠন আইএনটিটিইউসি।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here