ভয়ঙ্কর ঘটনা! দাহ করার পর জানা গেল বৃদ্ধা করোনা আক্রান্ত হয়েছিলেন, আতঙ্ক এলাকায়

আমাদের ভারত, হুগলী, ১৪ এপ্রিল: শবদেহ দাহ করার পর জানা গেল ওই বৃদ্ধা করোনা আক্রান্ত হয়েছিলেন। এই ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। শ্মশান যাত্রীদের শারীরিক পরীক্ষা করা হচ্ছে। বন্ধ করে দেওয়া হয়েছে শ্মশান এবং শ্মশানের কর্মীদেরও সেখান থেকে বের হতে নিষেধ করা হয়েছে। এই ঘটনা হুগলীর এঙ্গাসের গিরজা পাড়া এলাকার।

জানাগেছে, এলাকার এক বৃদ্ধা জ্বরে আক্রান্ত হয়েছিলেন। তিনি দমদমের একটি নার্সিং হোমে ভর্তি ছিলেন বেশ কয়েকদিন ধরে। করোনা সন্দেহে তাঁর লালারস পরীক্ষার জন্য পাঠানো হয়। কিন্তু পরীক্ষার রিপোর্ট আসার আগেই তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয় বলে অভিযোগ। গত রবিবার তাঁর মৃত্যু হয়। তাঁর মৃতদেহ সৎকার হয় ভদ্রেশর শ্মশানে। এরপর রিপোর্ট আসে। আর তাতেই তার করোনা হয়েছিল বলে জানা যায়। যারা এই মরদেহ নিয়ে শেষকৃত্য সম্পন্ন করতে গিয়েছিলেন, তাদের সবাইকে চন্দননগর পুলিশ কমিশনারেটের ভদ্রেশর থানার পক্ষ থেকে পাঠানো হয়েছে শারীরিক পরীক্ষা জন্য এবং ভদ্রেশর বাবুঘাট শশ্মান ঘাট বন্ধ করে দেওয়া হয়েছে।

শশ্মানের যে কর্মীরা দেহ সৎকার করেছিলেন তাদের সেখানেই থাকতে বলা হয়েছে প্রশাসনের তরফে। এদিকে যে এলাকায় বৃদ্ধার বাড়ি সেখানে তাঁর সংস্পর্শে আসা মানুষদের খুঁজে বের করার কাজ করছে প্রশাসন। এলাকা স্যানিটাইজ করা সহ প্রশাসন জানার চেষ্টা করছে কিভাবে ওই বৃদ্ধা করোনায় আক্রান্ত হয়েছিলেন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here