সালারে অতিরিক্ত পণের দাবিতে গৃহবধূকে পুড়িয়ে মারার অভিযোগ উঠল স্বামী সহ শ্বশুর বাড়ির সদস্যদের বিরুদ্ধে

আমাদের ভারত, মুর্শিদাবাদ, ৩০ জুন: অতিরিক্ত পণের দাবিতে গৃহবধূকে পুড়িয়ে মারার অভিযোগ উঠল স্বামী সহ শ্বশুর বাড়ির সদস্যদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদ জেলার সালারে। ৮০ হাজার টাকা পণের জন্য গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে পুড়িয়ে ওই গৃহবধূকে হত্যা করে স্বামী সহ শ্বশুরবাড়ির সদস্যরা বলে অভিযোগ।

পুলিশ জানিয়েছে, মৃতের নাম নাসপাতি বিবি (২৫)।
পেশায় সাইকেল মিস্ত্রি স্বামী নাসিম সেখের সাথে ছয় বছর আগে বিয়ে হয় নাসপাতি বিবির (২৫)। বেশ কয়েক মাস ধরেই বাপের বাড়ি থেকে অতিরিক্ত পণ বাবদ ৮০ হাজার টাকা দাবি করছিল স্বামী সহ শ্বশুর বাড়ির সদস্যরা বলে অভিযোগ। কিন্তু বেশ কয়েক মাস ধরেই অতিরিক্ত পণের জন্য চাপ দেওয়া হচ্ছিল। তা দিতে অস্বীকার করার জন্য সোমবার রাতে শ্বশুর বাড়িতে গায়ে কেরোসিন তেল ঢেলে দিয়ে আগুন লাগিয়ে পুড়িয়ে মারা হয়েছে বলে অভিযোগ তার বাপের বাড়ির সদস্যদের।

ঘটনার জেরে স্বামী নাসিম সেখ ও শাশুড়ি নুনি বিবি ও জা জুই বিবি সহ মোট পাঁচজনের বিরুদ্ধে সালার থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ অভিযোগের ভিত্তিতে শাশুড়ি নুনি বিবিকে সালার থানার পুলিশ গ্রেফতার করেছে। মঙ্গলবার দুপুরে পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কান্দি মহকুমা হাসপাতালে মর্গে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here