আর কত খাবেন এবার তো বমি হবে মামা, নদিয়ায় বললেন মিঠুন চক্রবর্তী

স্নেহাশীষ মুখার্জি, আমাদের ভারত, নদিয়া, ২৪ জানুয়ারি: আর কত খাবেন এবার তো বমি হবে মামা। জেনে রাখুন আদিবাসী এলাকায় বা প্রত্যন্ত এলাকাগুলিতে প্রধানমন্ত্রী আবাস যোজনায় সাড়ে ১২ হাজার টাকা করে বাথরুমের জন্য বরাদ্দ হয়েছে। কিন্তু প্রধানমন্ত্রী আবাস যোজনার ঘর তো দূরের কথা বাথরুম পর্যন্ত উড়িয়ে নিয়ে চলে যাচ্ছে তৃণমূলের নেতারা। নদিয়ার বগুলায় এসে তৃণমূলকে আক্রমণ করলেন বিজেপি নেতা মিঠুন চক্রবর্তী।

এদিন তিনি বলেন, এখন প্রধানমন্ত্রী আবাস যোজনায়
কাটমানির জন্য লাইন দিয়েছে তৃণমূলের নেতারা, এতো দেখছি যমের রাজত্ব চলছে। এদিন নদিয়ার বগুলায় বিজেপির এক প্রকাশ্য জনসভায় এসে রাজ্যের শাসক দল ও নাম না করে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে এই ভাষাতেই আক্রমণ করলেন বলিউড ও টলিউডের অভিনেতা মিঠুন চক্রবর্তী। জনসভায় তার বক্তব্যের মধ্যে দিয়ে কর্মী থেকে সাধারণ মানুষের উদ্দেশ্যে তিনি বলেন, আমরা এমন একটা দল আমরা যদি পঞ্চায়েতে ক্ষমতায় আসি তাহলে সবকটা কাঁচা বাড়ি পাকা হবে। আর প্রধানমন্ত্রী আবাস যোজনার টাকা দিয়েই হবে। বিশ্বাসঘাতকদের বিশ্বাস করবেন না। লোকসভা তো দূরে থাক পঞ্চায়েতে এই আমরা ক্ষমতায় আসবো।

বিজেপির এই জনসভায় উপস্থিত ছিলেন, বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার সহ রাজ্য বিজেপির একাধিক শীর্ষ নেতৃত্ব। যদিও অভিনেতা মিঠুন চক্রবর্তী নাম না করে বগুলা এলাকার এক তৃণমূল নেতাকে যম বলে কটাক্ষ করলেন। একগাল হাসি দিয়ে বলেন, আমি এখানে ডাইলগ দিতে আসিনি, আমি এসেছি আপনাদের প্রাপ্য পাওনা বুঝিয়ে দিতে। আপনারা শুধু ধৈর্য ধরে থাকুন পঞ্চায়েত নির্বাচন পর্যন্ত। তারপরেই দেখবেন তৃণমূলের কাটমানি খাওয়া নেতাদের কিভাবে শায়েস্তা করতে হয়।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here