স্যানিটাইজ করা হল হাওড়া ব্রিজ, কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে শহর

বিশ্বজিত রায়, হাওড়া, ১৮ এপ্রিল: নিরাপত্তার স্বার্থে এবার হাওড়া ব্রিজও স্যানিটাইজেশন করা হল পুলিশের পক্ষ থেকে। হাওড়া পুলিশের তরফে আজ স্যানিটাইজ করা হয় হাওড়া ব্রিজের রেলিং ও পিলারগুলি। স্যানিটাইজ করা হয় ব্যারিকেড এবং ব্রিজের রাস্তাও।

কোরোনা সংক্রমণের বাড়বাড়ন্তের পরই হাওড়াকে রেড জোন হিসাবে ঘোষণা করা হয়েছে। গতকাল নবান্নে মুখ্যমন্ত্রী হাওড়াকে অতিরিক্ত গুরুত্ব দিয়ে দেখার জন্য প্রশাসনকে তৎপর হওয়ার নির্দেশ দিয়েছেন। পাশাপাশি ১৪ দিনের একটি লক্ষ্যমাত্রা দিয়েছেন হাওড়াকে রেড থেকে গ্রিন জোনে নিয়ে আসার জন্য। সেই মাফিক সকাল থেকেই শুরু হয়েছে প্রশাসনিক কড়াকড়ি। হাওড়া ব্রিজেও চলছে নাকা চেকিং। অযথা রাস্তায় বেরোনো মানুষকে গ্রেফতারও করা হয়েছে।

এর পাশাপাশি যে সমস্ত পুলিশকর্মীরা হাওড়া ব্রিজে ডিউটি করছেন তাদের নিরাপত্তার কথা মাথায় রেখে হাওড়া পুলিশের তরফে স্যানিটাইজ করা হয় ব্রিজের পিলার, রেলিং রাস্তা সহ অন্যান্য অংশগুলি।

হাওড়ার দাসনগর থানা এলাকাতেও চলে নাকা চেকিং।
অন্যান্য জায়গাতেও একইভাবে কড়াকড়ির চিত্র ধরা পড়ে। ডোমজুড়, বাঁকড়া ফাঁড়ি, শাঁকরাইলের চাঁপাতালা ও শিবপুর এলাকাতেও তৎপর হতে দেখা যায় হাওড়া সিটি পুলিশকে। মুদিখানার দোকানে ভিড় হওয়ার জন্য দোকানের মালিককে আটক করে হাওড়া সিটি পুলিশ। পুলিশ সূত্রের খবর, লকডাউন না মেনে বাইরে বেরোনোর জন্য এখন পর্যন্ত ২১৫ জনকে গ্রেফতার করা হয়েছে। নতুন ডিজাস্টার ম্যানেজমেন্ট আইন অনুযায়ী তাদের হাওড়া কোর্টে তোলা হবে জানা গেছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here