শতাধিক বিজেপি ও সিপিএম কর্মীর তৃণমূলে যোগ হাওড়ায়

আমাদের ভারত, হাওড়া, ১১ জুলাই: হাওড়া গ্রামীণ জেলায় বিরোধী শিবিরে ভাঙন অব্যাহত। গত কয়েকদিন জেলার বিভিন্ন বিধানসভা এলাকায় বিজেপি এবং সিপিএম থেকে তৃণমূলে যোগদান করার পর এবার উলুবেড়িয়া পূর্ব বিধানসভা কেন্দ্রে শতাধিক বিজেপি ও সিপিএম কর্মী তৃণমূলে যোগ দিল। শনিবার বিকেলে উলুবেড়িয়া পূর্ব বিধানসভার খলিশানি কালিতলায় তৃণমূলের অবস্থান বিক্ষোভ মঞ্চে বিজেপি সিপিএম থেকে আসা কর্মীরা তৃণমূলে যোগ দেয়। এদিন দলে যোগ দেওয়া কর্মীদের হাতে দলীয় পতাকা তুলে দেন উলুবেড়িয়া পূর্ব বিধানসভা কেন্দ্রের বিধায়ক ইদ্রিস আলী।

এদিন বিধায়ক বলেন, রাজ্যে মমতা ম্যাজিক চলছে তাই বিরোধী শিবির থেকে তৃণমূলে যোগ দেওয়ার হিড়িক পড়েছে। এমনকি আগামী দিনে বিরোধী শিবির শূন্য হয়ে যাবে বলেও দাবি করেন বিধায়ক ইদ্রিস আলী। তিনি বলেন, কেন্দ্রের জনবিরোধী নীতির বিরুদ্ধে বাংলার মানুষ এক হয়ে আগামী বিধানসভা নির্বাচনে মমতা
বন্দ্যোপাধ্যায়কে দুহাত ভরে আশীর্বাদ করবে। এদিনের এই অবস্থান বিক্ষোভ মঞ্চে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উলুবেড়িয়া পূর্ব তৃণমূল কংগ্রেসের সভাপতি বেনু কুমার সেন, তৃণমূল ছাত্র পরিষদের হাওড়া গ্রামীণ জেলা সভাপতি হাসিবুর রহমান, উলুবেড়িয়া পূর্ব কেন্দ্রের যুব সভাপতি বাদশা মিদ্দে সহ অন্যান্য তৃনমূল নেতৃত্ব।

এদিনের এই অবস্থান বিক্ষোভে বৃষ্টি উপেক্ষা করেই প্রচুর তৃণমূল কর্মী সমর্থক উপস্থিত হয়েছিল।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here