পাড়ার মাঠে অস্থায়ী জলাশয় বানিয়ে ছটপুজো করলেন গারুলিয়া রবীন্দ্রপল্লী অঞ্চলের শতাধিক পুণ্যার্থী

আমাদের ভারত, উত্তর ২৪ পরগনা, ২০ নভেম্বর: গারুলিয়া রবীন্দ্রপল্লী সম্প্রীতি ক্লাবের উদ্যোগে করোনা সচেতনতার কারনে প্রশাসনের নির্দেশ মেনে ছট পুজোতে অংশ নেওয়া পুণ্যার্থীদের করোনা সংক্রমন থেকে দূরে রাখতে অভিনব পদ্ধতিতে চলতি বছরে ছট পুজোর আয়োজন করা হল।
প্রশাসনের নির্দেশে গঙ্গায় অতিরিক্ত ভিড় না বাড়িয়ে পাড়ার মাঠে অস্থায়ী জলাশয় বানিয়ে করোনা সুরক্ষা বলয় তৈরী করে ছট উৎসব পালন করলেন গারুলিয়া রবীন্দ্রপল্লী অঞ্চলের শতাধিক পুণ্যার্থী। সম্প্রীতি ক্লাবের মাঠে করোনা আবহে অভিনব পদ্ধতির রবীন্দ্রপল্লীর ছট উৎসব দেখলেন সব ধর্মের মানুষ।

সম্প্রীতি ক্লাব যেন শুক্রবার বিকেলে সর্ব ধর্মের মিলন ক্ষেত্র হয়ে উঠেছিল। আশেপাশের বিভিন্ন ধর্মের মানুষ রবীন্দ্রপল্লীতে এসে উপস্থিত হয়েছিল অভিনব ছট পুজো দেখতে। স্থানীয় বাসিন্দা প্রকাশ চৌধুরী বলেন, “পুণ্যার্থীদের করোনা সংক্রমন থেকে সম্পূর্ণ মুক্ত রাখতে প্রশাসনের নির্দেশ মেনে চলতি বছরে আমরা নিজেদের পাড়াতেই সকলে মিলে ছট পুজোর আয়োজন করলাম। সকলেই খুব খুশি। গঙ্গায় পুজো দিতে গেলে ভিড় বাড়ত। তাই আমরা সকলকে মাস্ক বিতরন করে, স্যানিটাইজার দিয়ে পাড়ার মাঠে প্রবেশ করিয়ে পুজোতে অংশ গ্রহন করিয়েছি। নিজেরা সচেতন থেকে পুণ্যার্থীদের করোনা সংক্রমন থেকে দূরে রেখে ছট উৎসব পালন করছি।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here