স্ত্রী এবং তার প্রেমিকের হাতে খুন স্বামী, ঘটনায় চাঞ্চল্য মালদার ইংরেজবাজার থানার মিল্কি ফাঁড়ির কাউয়াখোন মোহনপুর এলাকায়

আমাদের ভারত, মালদা, ২১ জানুয়ারি: স্ত্রী এবং তার প্রেমিকের হাতে খুন স্বামী। ঘটনা ঘিরে চাঞ্চল্য মালদার ইংরেজবাজার থানার মিল্কি ফাঁড়ির কাউয়াখোন মোহনপুর এলাকায়। খুনের অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে মিলকি ফাঁড়ির পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায় গত ১০ তারিখ থেকে নিখোঁজ হয়ে যান কাউয়াখোন মোহনপুর গ্রামের বাসিন্দা সাদিকুল খান। ১৬ তারিখ মিল্কি ফাঁড়িতে লিখিত অভিযোগ দায়ের হয়। সেই অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে চার দিনের মধ্যে এই ঘটনার কিনারা করল মিলকি ফাঁড়ির পুলিশ। ওই গ্রামের বাসিন্দা লাল চাঁদ শেখ এবং নুর আলমকে পুলিশ প্রথমে গ্রেপ্তার করে। তাদের জিজ্ঞাসাবাদ করতে উঠে আসে চাঞ্চল্যকর তথ্য।

এরপর সাদিকুল খানের স্ত্রী শরিফা বিবিকে সামনাসামনি বসিয়ে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। তাদের সঙ্গে নিয়ে গতকাল রাতে ওই গ্রামে একটি বাগান থেকে উদ্ধার করা হয় সাদিকুল খানের মৃতদেহ। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকাজুড়ে। সাদিকুলের স্ত্রী শরিফা বিবি, তার প্রেমিক লালচাঁদ ও বন্ধু নুর আলমকে গ্রেফতার করেছে পুলিশ। মৃতদেহ ময়না তদন্তে পাঠিয়ে ঘটনা তদন্ত আরম্ভ হয়েছে। এই ঘটনায় আর কারা যুক্ত রয়েছে তাও খতিয়ে দেখছে পুলিশ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here