গৃহবধূকে খু‌নের অভি‌যো‌গ স্বামীর বিরু‌দ্ধে

আমাদের ভারত, হুগলী, ১৯ মে: মঙ্গলবার সকা‌লে গলায় ফাঁস লাগানো অবস্থায় এক গৃহবধূর মৃত‌দেহ উদ্ধার করল আরামবাগ থানার পু‌লিশ। মৃতার নাম অনিমা বেরা(৩২)। ঘটনা‌টি ‌আরামবাগ থানার বসন্তপুরের শিবতলা এলাকাযর। ওই গৃহবধূর বাপের বা‌ড়ির লোকজন তার স্বামীর বিরুদ্ধে আরামবাগ থানায় একটি খুনের অভিযোগ দায়ের করে। অভিযোগের ভিত্তিতে আরামবাগ থানায় পুলিশ মৃতের স্বামী মহাদেব বেরাকে গ্রেপ্তার করেছে।

পুলিশ জানিয়েছে, হুগ‌লী জেলার তিরোল এলাকার বাসিন্দা অনিমা বেরার সাথে আরামবাগ থানার -বসন্তপুরের বাসিন্দা মহাদেব বেড়ার বিয়ে হয়। স্বামী মহাদেব বেড়া পেশায় রাজমিস্ত্রি। অনিমা বেড়ার প‌রিবা‌রের লো‌কে‌দের অভিযোগ, বিয়ের পর থেকে অনিমার ওপর তার স্বামী অত্যাচার চালাতো। অনিমা বেড়ার বর্তমানে একটি মেয়ে রয়েছে। অভিযুক্ত মহাদেব বেড়া পুলিশের কাছে স্বীকার করেছে সোমবার গভীর রাতে সে তার স্ত্রীকে মারধর করে গলায় দড়ির ফাঁস দিয়ে খুন করেছে। মঙ্গলবার সকালে অনিমা বেড়ার বাপের বাড়িতে খবর দিয়ে জানানো হয় অনিমা আত্মঘাতী হয়েছে।

অনিমার বাপের বাড়ির লোকজন এসে মৃতদেহ দেখতে না পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে বাড়ির ভিতর থেকে মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়। এরপর পরিবা‌রের লোকজন মৃতার স্বামীর না‌মে থানায় খু‌নের অভি‌যোগ দা‌য়ের ক‌রে। পু‌লিশ অভিযুক্ত‌কে গ্রেপ্তার করেছে। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। ময়নাতদন্তের জন্য পুলিশ মৃতদেহ আরামবাগ মহকুমা হাসপাতালে পাঠিয়েছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here