সাংসারিক অশান্তির জেরে স্ত্রীকে অ্যাসিড ছুড়ে মারার চষ্টা অশোকনগরে, পলাতক স্বামী

সুশান্ত ঘোষ, আমাদের ভারত, উত্তর ২৪ পরগণা, ২৪ নভেম্বর: সাংসারিক অশান্তির জেরে স্ত্রীর গায়ে অ্যাসিড ছুঁড়ে মারার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে৷ এই ঘটনা ঘিরে উত্তেজনা ছড়িয়েছে উত্তর ২৪ পরগনার অশোকনগর থানার মানিকনগর এলাকায়। আহত গৃহবধূর নাম সুস্মিতা মল্লিক। তাঁকে হাবরা হাসপাতালে ভর্তি করা হয়।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, বৃহস্পতিবার সকাল থেকে স্ত্রী সুস্মিতার সঙ্গে কঙ্কনের ঝগড়া চলছিল। আচমকাই ঘরের ভিতর থেকে ওই গৃহবধূ আর্তনাদ করতে করতে বাইরে বেরিয়ে আসে। চিৎকার শুনে সেখানে ছুটে যান পড়শিরা। দেখেন, সারা শরীরে অ্যাসিড ভেজা অবস্থায় ওই মহিলা কাতরাচ্ছেন।

প্রত্যক্ষদর্শীরা বুঝতে পারেন, ওই মহিলার উপর অ্যাসিড ছোঁড়া হয়েছে। তড়িঘড়ি তাঁরা ওই বধূকে হাবড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যান।

আক্রান্ত গৃহবধূর অভিযোগ, সকাল থেকে স্বামী কঙ্কনের সঙ্গে তাঁর অশান্তি হচ্ছিল। এক সময় অশান্তি চরমে ওঠে। সেই সময় বাথরুমে রাখা অ্যাসিডের বোতল তাঁর গায়ের ছুঁড়ে মারে কঙ্কন। তিনি দৌড়ে ঘর থেকে বেরিয়ে যান। হাবড়া হাসপাতালের চিকিৎসকরাই পুলিশকে খবর দিয়েছিলেন। তারা হাসপাতাল থেকে অভিযুক্তকে গ্রেফতার করে। ইতিমধ্যেই, মহিলার গোপন জবানবন্দি নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here