স্ত্রী’কে ফেরত পেতে শ্বশুর বাড়ির সামনে ধরণায় বসল স্বামী

আমাদের ভারত, আরামবাগ, ১ ডিসেম্বর: ৩ বছরের ভালবাসা ফিরিয়ে দাও। বিয়ের ছবিসহ পোস্টার নিয়ে শ্বশুরবাড়ির সামনে ধর্নায় বসল স্বামী। ঘটনাটি গোঘাটের ছোট কাঁটাপুকুর এলাকার।

জানা গেছে, ছোট কাঁটাপুকুর এলাকার মেয়ে রাসমণির সাথে ৩ বছর আগে প্রেম করে বিয়ে হয়, কোতুলপুরের বাসিন্দা গৌতম পাখিরার সাথে। বেশ ভালভাবেই দাম্পত্য জীবন চলছিল দুজনের। রাসমণি পাখিরা গত ৭ নভেম্বর বাপের বাড়িতে চলে আসে। তারপর তার স্বামী গৌতম পাখিরা তাকে বার বার শ্বশুরবাড়ি নিয়ে যাওয়ার কথা বললেও স্ত্রী শ্বশুরবাড়ি যেতে অস্বীকার করে। তাই স্ত্রীকে ফিরে পেতে শ্বশুর বাড়ির সামনে ধর্নায় বসেছে স্বামী।

গৌতমের দাবি, প্রেম করে বিয়ে করেছিল রাসমণিকে। কিন্তু তিন বছর দাম্পত্য জীবন কাটানোর পর হঠাৎ করেই তার স্ত্রী রাসমণি বাপের বাড়িতে চলে আসে। গৌতম বাড়িতে যাওয়ার কথা বললে তাতে সে রাজি হয়নি।অবশেষে  স্ত্রীকে ফিরে পাওয়ার জন্য শ্বশুর বাড়ির সামনেই বিয়ের সমস্ত ছবিসহ পোস্টার নিয়ে ধর্নায় বসল স্বামী।

যদিও এই বিষয়ে রাসমণির পরিবারের থেকে কোনও প্রতিক্রিয়া মেলেনি। অবশেষে এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গোঘাট থানার পুলিশ এসে গৌতম পাখিরার সঙ্গে যোগাযোগ করেন এবং ঘটনার তদন্ত করে সুবিচার করার আশ্বাস দেন। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। কৌতুহলী মানুষ ভির করেছে সেখানে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here