স্ত্রীকে খুন করে আত্মহত্যার চেষ্টা স্বামীর

6

আমাদের ভারত, হাওড়া, ৫ ফেব্রুয়ারি: স্ত্রীকে খুন করে আত্মহত্যার চেষ্টা করল স্বামী। ঘটনাটি ঘটেছে বুধবার সকালে বাগনান থানার হরিমোহনপুর গ্রামে। মৃত গৃহবধূর নাম মিনা বিশ্বাস (৩৭)। ঘটনায় বাগনান থানার পুলিশ মৃতার স্বামী চন্দন বিশ্বাসকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

জানাগেছে, বছর ২ আগে বাগনানের আন্টিলার বাসিন্দা চন্দন সিমাকে বিয়ে করে। স্থানীয় সূত্রে খবর, বিয়ের সময় চন্দন নিজেকে রেলের কর্মী বলে পরিচয় দিলেও সেভাবে কোনও কাজ না করায় বাজারে প্রচুর টাকা দেনা হয়ে গিয়েছিল। যেটা নিয়ে সংসারে নিত্যদিন অশান্তি লেগেই ছিল। এমনকি সম্প্রতি পাওনাদাররা টাকার জন্য বাড়িতে হাজির হওয়ায় অশান্তি চরমে উঠেছিল। স্থানীয় সূত্রে খবর, বুধবার সকালে এক পাওনাদার টাকা চাইতে চন্দনের বাড়িতে হাজির হয়। প্রথমে সে অনেক ডাকাডাকি করেও কোনো উত্তর না পেয়ে শেষে প্রতিবেশীদের নিয়ে ঘরে উঁকি দিলে ঘরের ভিতর এক মহিলাকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে।

পরে পুলিশে খবর দিলে বাগনান থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঘরের দরজা ভেঙ্গে ভেতরে ঢুকে গৃহবধূকে গলাকাটা অবস্থায় উদ্ধার করে। পরে পাশের ঘর থেকে চন্দনকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করে। পুলিশ মৃতদেহটি ময়নাতদন্তে পাঠানোর পাশাপাশি চন্দনকে আটক করেছে। পুলিশের প্রাথমিক অনুমান দেনার কারনে চন্দন তার স্ত্রী কে খুন করে আত্মহত্যার চেষ্টা করেছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here