অশোকনগরে সাংসারিক অশান্তির জেরে স্ত্রীকে গুলি করে খুনের চেষ্টা, গ্রেফতার স্বামী

আমাদের ভারত, উত্তর ২৪ পরগণা, ১০ আগস্ট: দীর্ঘ দিন ধরে চলছে স্বামী-স্ত্রীর সাংসারিক ঝামেলা। তার জেরে সরকারি অনুমদিত বন্দুক দিয়ে স্ত্রীকে খুন করার চেষ্টা করল স্বামী। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগণার অশোকনগর থানার রাজবেরিয়া এলাকায়। আহত গৃহবধূর নাম আজেদা বিবি (৪৪)। অভিযুক্ত আমিনুর মন্ডলকে গ্রেফতার করেছে অশোকনগর থানার পুলিশ। আশঙ্কাজনক অবস্থায় ওই গৃহবধূ কলকাতার আরজিকর হাসপাতালে চিকিৎসাধীন।

অভিযোগ, বিয়ের পর থেকেই স্বামী স্ত্রীর মধ্যে অশান্তি লেগেই থাকত। কিছুদিন আগে দুই মেয়ের বিয়ে হয়ে গেছে। তারপরে গতকাল রাতে হঠাৎ করে দুজনের মধ্যে ঝামেলা শুরু হয়। প্রথমে আজেদা বেগমকে মারধর করে তার স্বামী। পরে ঘরে থাকা এয়ারগান দিয়ে হাঁটুতে গুলি করে। গুলির শব্দ শুনে আশপাশের প্রতিবেশীরা ছুটে আসে। যদিও মদপ্য অবস্থায় থাকা আমিনুরের সামনে কেউ যেতে সাহস দেখায়নি। পরে আমিনুরকে ঘিরে ধরে তার হাত থেকে বন্দুক কেড়ে নেয়। আহত আজেদাবিবিকে উদ্ধার করে প্রথমে অশোকনগর হাসপাতাল পরে আরজিকর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ঘটনার জেরে এলাকায় ব্যপক উত্তেজনা ছড়ায়।

খবর পেয়ে ঘটনা স্থলে আসে অশোকনগর থানার পুলিশ। অভিযুক্ত আমিনুরকে গ্রেফতার করে। ঘটনাস্থল থেকে উদ্ধার হয় একটি এয়ারগান। মঙ্গলবার অশোকনগর থানার পুলিশ ধৃতকে ৭ দিনের পুলিশি হেফাজত চেয়ে বারাসত আদালতে পাঠিয়ে দেয়। বিচারক পাঁচ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেয়।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here