হায়দ্রাবাদের ঘটনার পুনরাবৃত্তি, দঃ দিনাজপুরে কালভার্টের তলা থেকে যুবতীর অগ্নিদগ্ধ ও ক্ষতবিক্ষত দেহ উদ্ধার

আমাদের ভারত, বালুরঘাট, ৬ জানুয়ারি: হায়দ্রাবাদের ঘটনার পুনরাবৃত্তি এবার দিনাজপুরের কুমারগঞ্জে।কালভার্টের তলা থেকে এক যুবতীর অগ্নিদগ্ধ ও ক্ষতবিক্ষত মৃতদেহ উদ্ধার। ঘটনায় চাঞ্চল্য কুমারগঞ্জ থানার পাকুরতলা এলাকায়।
আজ সকালে এলাকার মানুষ পাকুরতলা এলাকায় একটি কালভার্টের তলা থেকে ধোঁয়া বেরোতে দেখতে পান। কাছে যেতেই চক্ষুচড়ক গাছ স্থানীয়দের। আশেপাশে রক্তের পাশাপাশি কালভার্টের তলায় এক যুবতীর মৃতদেহ অগ্নিদগ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখেন। শরীরের একটি পা কাটা ও গলাকাটা অবস্থায় দেখা যায় যুবতীর দেহটি। কানে অলঙ্কার দেখেই বাসিন্দারা বুঝতে পারেন সেটি মহিলার দেহ।

এর পরেই ঘটনার খবর কুমারগঞ্জ থানার পৌছালে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহটি উদ্ধার করে। প্রাথমিক তদন্তে পুলিশ দেখতে পায় কালভার্টের উপরে প্রচুর রক্ত পড়ে পড়ে রয়েছে যা দেখে পুলিশের অনুমান ধারালো কোনও কিছু দিয়ে তার গলা কেটে প্রমাণ লোপাটের জন্য আগুন ধরিয়ে দেওয়া হয়েছিল। যদিও বাসিন্দাদের দাবি ধর্ষণ করে খুন ও পরে তথ্য প্রমান লোপাটের জন্য আগুন ধরিয়ে দেওয়া হয়। মৃতার নাম-পরিচয় সম্পর্কে এখনও কিছুই জানতে পারেনি পুলিশ। মৃতদেহ ময়নাতদন্তে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে কুমারগঞ্জ থানার পুলিশ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here