‘আমি রাজনীতি করার জন্যই এসেছি, দম থাকলে আটকাক’ পুরুলিয়ায় দিলীপের হুঁশিয়ারি

সাথী দাস, পুরুলিয়া, ১৭ জুলাই: “গুন্ডা বদমাসরা তৃণমূল দলকে দখল করেছে। রাজ্যে আইনশৃঙ্খলা বলে কিছুই নেই। বিরোধীরা শুধু টার্গেট হচ্ছে।” পুরুলিয়ায় প্রাতঃভ্রমণে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে একথা বললেন বিজেপির রাজ্য সভাপতি তথা সাংসদ  দিলীপ ঘোষ।

দলীয় কর্মসূচি উপলক্ষে গতকাল রাতেই পুরুলিয়া এসে পৌঁছন বিজেপির রাজ্য সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষ। আজ সকালে দলীয় নেতাকর্মী সমর্থকদের নিয়ে শহরের সাহেববাঁধ রোডে প্রাতঃভ্রমণে বেরান তিনি। সঙ্গে ছিলেন পুরুলিয়ার সাংসদ তথা দলের রাজ্য সাধারণ সম্পাদক জ্যোতির্ময় সিং মাহাতো, পুরুলিয়া জেলা সভাপতি বিদ্যাসাগর চক্রবর্তী সহ অন্যান্যরা।

প্রাতঃভ্রমন শেষে চায়ের দোকানে চা পান করেন তিনি। এসময়ই কথা বলেন সাংবাদিকদের মুখোমুখি হয়ে রাজ্য সরকার ও মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে কড়া ভাষায় স্বাস্থ্য ব্যবস্থা ও আইন-শৃঙ্খলার অবনতির অভিযোগ করেন তিনি। দিলীপ ঘোষ গতকাল নদীয়ায় দলীয় কর্মীর মৃত্যুর ঘটনার উল্লেখ করে বলেন, ‘তৃণমূলের গুন্ডা বাহিনী বহু বিজেপি কর্মীকে হত্যা করেছে। গুন্ডা বদমাসরা পুরো তৃণমূল দলকে দখল করে নিয়েছে। রাজ্যে আইনশৃঙ্খলা বলে কিছুই নেই। বিরোধীরা টার্গেট হচ্ছে। গণতন্ত্রকে এখানে মাটি চাপা দিয়েছেন তিনি।” চিকিৎসা পরিষেবা নিয়ে তিনি বলেন, “কোরোনা টেস্ট টুকুও হচ্ছে না এখানে। খালি বড়ো বড়ো বিল্ডিং আছে। ডাক্তার, নার্স, ওষুধ কিছুই নেই।”

রাজ্যপালের বিরুদ্ধে মমতা ব্যানার্জির বক্তব্যের ভিত্তিতে দিলীপ ঘোষ বলেন, “রাজ্যপালকে তো আর এরেস্ট করতে পারবে না, আর তাঁকে থানাতেও নিয়ে যেতে পারবে না। তাই তাঁর বিরুদ্ধে ব্যক্তিগত ভাবে কুৎসা করা হচ্ছে।” নাম না করে হুঁশিয়ারি দিয়ে তিনি বলেন, “আমি রাজনীতি করার জন্যই এসেছি। হরিনাম করতে আসিনি। দম থাকলে আটকাক।”

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here