মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ১৩ হাজার ৫০০ টাকা দিলেন আই সিডিএস কর্মী বিনা মুর্মু

আমাদের ভারত, রামপুরহাট, ২২ এপ্রিল: নিজেই কাজ করে সামান্য সাম্মানিক পান। সেই আই সি ডি এস কর্মী এবার করোনা পরিস্থিতিতে মানুষের পাশে দাঁড়াতে এগিয়ে এলেন। বিনা মুর্মু নামে ওই কর্মী তাঁর দুই মাসের বেতনের ১৩ হাজার ৫০০ টাকা মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করলেন। ওই টাকা তিনি বীরভূম জেলা শাসক মৌমিতা গদারার হাতে তুলে দেন।

বিনা মুর্মু। বাড়ি বীরভূমের রামপুরহাট থানার শালবাদরা। কর্মসূত্রে তিনি সিউড়ির সাজানোপল্লিতে বসবাস করেন। বাড়িতে একমাত্র ছেলে। স্বামী ব্যবসা করেন। ফলে স্বামীর আয়ে কোনও রকমে সংসার চলে যায়। তাই বর্তমান পরিস্থিতির পাশাপাশি অসহায় মানুষের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দেন তিনি। বিনা মুর্মু বলেন, “বহু মানুষ এক বেলা খেয়ে রয়েছে। কেউ কেউ রয়েছেন অর্ধাহারে। সেই সমস্ত মানুষদের খাদ্যসংকট মেটানোর জন্য আমি চেকের মাধ্যমে টাকা দান করলাম মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করলাম। মানুষ হয়ে মানুষের পাশে দাঁড়াতে পারলে মানব জনম স্বার্থক হয়ে ওঠে। তাই সমাজের এই সার্বিক বিপদের দিনে আমি আমার সাধ্যমতো সমাজের পাশে দাঁড়ানোর চেষ্টা করলাম। আমার এই ক্ষুদ্র প্রয়াস সমাজের কাজে এলে খুশি হব”। পাশাপাশি তিনি স্বামী করিবুলে হাসানকেও ধন্যবাদ জানান তাঁর এই উদ্যোগে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার জন্য।
এর আগেও কারিবুল হাসান এলাকার বিভিন্ন দুঃস্থ অসহায়দের পাশে দাঁড়িয়েছেন। তিনি শুধু লক ডাউনেই নয়। দুঃস্থ অসহায়দের পাশে সবসময় থাকেন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here