আবার মুখ্যমন্ত্রী হিসেবে মমতা বন্দ্যোপাধ্যায়কেই দেখতে চান নদিয়ার অঙ্গনওয়াড়ি কর্মীরা

স্নেহাশীষ মুখার্জি, আমাদের ভারত, নদিয়া, ৯ অক্টোবর: মমতা ব্যানার্জি আবার জিতে আসুক চান অঙ্গনওয়াড়ি কর্মীরা। এই ব্যাপারে তারা আজ মিছিল করে নদিয়া জেলা শাসকের দপ্তরে আসেন এবং পাশাপাশি উত্তরপ্রদেশের হাথরাসের দলিত তরুণীর গণধর্ষণ ও খুনের ঘটনা প্রতিবাদে বিজেপি ও যোগী সরকারের বিরুদ্ধে সোচ্চার হন।

উল্লেখ্য, মমতা বন্দ্যোপাধ্যায় সম্প্রতি অঙ্গনওয়াড়ি কর্মী ও সহায়িকাদের অবসরকালীন তিন লক্ষ টাকা করে দেওয়ার কথা ঘোষণা করেন। সেই নিয়ে পশ্চিমবঙ্গ তৃণমূল কংগ্রেস অঙ্গনওয়াড়ী কর্মী ও সহায়িকা ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন খুব খুশি। সংগঠনের পক্ষ থেকে সম্পাদক ঝর্ণা দাস জানান, “আমরা হৃদয়ের অন্তঃস্থল থেকে রাজ্যের মুখ্যমন্ত্রীকে প্রণাম ধন্যবাদ ও শুভেচ্ছা জানাচ্ছি। পাশাপাশি তিনি যেমন আমাদের কষ্টটা বুঝতে পেরেছেন সেরকম আমরাও চাই তাকেই আবার আমাদের মুখ্যমন্ত্রী হিসেবে দেখতে। আগামী দিনে আমরা তাঁর সাথে থেকে তাঁর হাত শক্ত করতে চাই, এবং তাঁকে আবার পুনরায় ক্ষমতায় ফিরিয়ে আনার অঙ্গীকার করলাম”।

পাশাপাশি এদিন তাঁরা নদীয়ার জেলা শাসকের দপ্তরে উত্তরপ্রদেশের হাথরাসের দলিত তরুণী মণীষা বাল্মীকির গণধর্ষণ ও খুনের ঘটনার প্রতিবাদে দোষীদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে কেন্দ্রের বিজেপি সরকার ও উত্তর প্রদেশের যোগী সরকারের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ ও ধিক্কার জানান।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here