দলমত নির্বিশেষে সকলকে অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর আহ্বান জানালেন বিধায়ক ইদ্রিস আলি

আমাদের ভারত, হাওড়া, ২০ জুন: রাজ্যের এই বিপর্যয়ের সময় রাজনীতি ভুলে দলমত নির্বিশেষে সকলকে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানালেন উলুবেড়িয়া পূর্ব বিধানসভা কেন্দ্রের বিধায়ক ইদ্রিস আলি। শনিবার বিকেলে উলুবেড়িয়া পৌরসভার ২ নং ওয়ার্ডের চকমধু এলাকায় তৃণমূল কংগ্রেসের দলীয় কার্যালয়ে দুঃস্থ মানুষদের খাদ্য সামগ্রী, বস্ত্র, ত্রিপল ও মাস্ক তুলে দিতে এসে এই কথা বলেন বিধায়ক।

এদিন তিনি বলেন, করোনা এবং আমফান ঘূর্ণিঝড়ের পরবর্তী পরিস্থিতি মোকাবিলায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে উলুবেড়িয়া পূর্ব কেন্দ্রে তৃণমূল কংগ্রেস কাজ করে চলেছে। ইদ্রিস আলি বলেন, করোনা মোকাবিলায় একদিকে যেমন মানুষকে সচেতন করার জন্য তিনি রাস্তায় নেমেছেন অন্যদিকে সেইরকম করোনা যোদ্ধা চিকিৎসক, স্বাস্থ্যকর্মী, পুলিশ প্রশাসন এবং সাংবাদিকদের উৎসাহ দিয়েছেন। পাশাপাশি ঘূর্ণিঝড় আমফানে ক্ষতিগ্রস্ত এলাকায় ঘুরে ক্ষতিগ্রস্ত মানুষদের হাতে ত্রাণ সামগ্রী তুলে দিয়েছেন। এদিন তিনি বলেন, কোনও রাজনৈতিক উদ্দেশ্যে নয় রাজ্যের একজন দায়িত্ববান নাগরিক হিসেবে তিনি তাঁর কর্তব্য পালন করে যাচ্ছেন এবং আগামী দিনেও উলুবেড়িয়ার মানুষের স্বার্থে তাদের পাশে দাঁড়াবেন।

এদিনের এই অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ২ নং ওয়ার্ডের যুব সভাপতি আরিফুল সরদার, তৃণমূল নেতা আবু সিদ্দিকি মোল্লা সহ অন্যান্য তৃণমূল নেতৃত্ব। এদিনের এই অনুষ্ঠানে শতাধিক দুঃস্থ মানুষের হাতে জিনিসপত্র তুলে দেন বিধায়ক। এদিন অনুষ্ঠান শুরুর আগে চীনা সৈন্য হামলায় শহিদ জওয়ানদের শ্রদ্ধা জানানো হয়।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here