পুলিশ, চিকিৎসক, স্বাস্থ্য কর্মী, সাংবাদিকদের সুস্থতা কামনা করুন: ইদ্রিস আলি

আমাদের ভারত, হাওড়া, ৬ মে: করোনা মোকাবিলার এই যুদ্ধে যেভাবে নিজেদের জীবন বিপন্ন করে পুলিশ, চিকিৎসক, স্বাস্থ্য কর্মী, সাংবাদিক সকলের জন্য কাজ করে চলেছেন সেটা প্রশংসনীয়। আপনারা এদের সুস্থতার জন্য ভগবানের কাছে প্রার্থনা করুন। বুধবার উলুবেড়িয়া পৌরসভার ২২ নং ওয়ার্ডের সিজবেড়িয়ায় দরিদ্র মানুষদের খাদ্য সামগ্রী বিতরণ করতে গিয়ে এইকথা বলেন বিধায়ক ইদ্রিস আলি।

তিনি বলেন, করোনা সংক্রমণের ভয়কে দূরে ঠেলে দিয়ে একদিকে যেমন পুলিশ কর্মীরা রাস্তায় নেমে কাজ করছেন অন্যদিকে চিকিৎসক ও স্বাস্থ্য কমীরাও নিজেদের জীবনকে বাজি রেখে রোগীদের চিকিৎসা করে যাচ্ছেন। পাশাপাশি সাংবাদিকরাও তাদের পেশার তাগিদে বিপদের কথা চিন্তা না করে বিভিন্ন জায়গা থেকে সংবাদ সংগ্রহ করে সাধারণ মানুষের কাছে পৌঁছে দিচ্ছেন।দেশ তথা রাজ্যের এই কঠিন পরিস্থিতিতে এদের ভূমিকা নিঃসন্দেহে অনস্বীকার্য।

এদিন বিধায়ক বলেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় একদিকে যেমন ভিনরাজ্যে আটকে পড়া এই রাজ্যের মানুষদের ফিরিয়ে আনার উদ্যোগ নিয়েছেন অন্যদিকে সেইরকম এই রাজ্যে আটকে পড়া মানুষদের পাশে দাঁড়িয়েছেন। তিনি অভিযোগ করেন ভিনরাজ্যে আটকে পড়া এই রাজ্যের মানুষদের কোনও রকম সাহায্য করছে না সেখানকার রাজ্য সরকার, উল্টে খাবার চাইতে গেলে তাদের মারধর করা হচ্ছে। ইদ্রিস আলি বলেন, ভিন রাজ্যে কাজ করতে যাওয়া, পড়াশোনা করতে যাওয়া, চিকিৎসা করাতে যাওয়া প্রচুর মানুষ প্রতিদিন আমাদের কাছে তাদের ফিরিয়ে আনার জন্য আবেদন জানাচ্ছেন। আমরা তাদের বলেছি রাজ্য সরকার চেষ্টা করছেন কিভাবে দ্রুত তাদের ফিরিয়ে আনা যায়। এদিন বিধায়ক প্রায় ২৫০ জন মানুষের হাতে খাদ্য সামগ্রী ও মাস্ক তুলে দেন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here