ঝামেলার সঙ্গে যুক্ত থাকা কোনও কর্মীকে রেয়াত নয়: ইদ্রিস আলি

আমাদের ভারত, হাওড়া, ১২ জুলাই: করোর মদতে যদি কোনঈ তৃণমূল কর্মী এলাকায় ঝামেলা পাকানোর চেষ্টা করে তাহলে সেই কর্মীকে কোনওভাবেই রেয়াত করা হবে না। দুদিনের মধ্যে তাকে দল থেকে বহিস্কার করার হুঁশিয়ারি দিলেন উলুবেড়িয়া পূর্ব বিধানসভার বিধায়ক ইদ্রিস আলি। রবিবার উলুবেড়িয়া পৌরসভার ২ নং ওয়ার্ডের বাউড়িয়া ময়লাপুকুর বাসষ্ট্যান্ডের কাছে তৃণমূলের অবস্থান বিক্ষোভ মঞ্চ থেকে দলের কর্মীদের একাংশকে এইভাবেই সতর্ক করেন বিধায়ক ইদ্রিস আলি।

তিনি বলেন, তৃণমূলের একটা শৃঙ্খলা আছে। যদি তৃণমূলকে ভালোবাসেন তাহলে শান্তিতে দলটা করুন আর যদি সেটা না হয় তাহলে দল থেকে চলে যেতেও পারেন। নদী থেকে একফোঁটা জল নিলে নদীর যেমন কোনও ক্ষতি হবে না সেইরকম তৃণমূল থেকে দুএকজন কর্মী চলে গেলেও তৃণমূলের কোনও ক্ষতি হবে না বলে দলের কর্মীদের হুঁশিয়ারি দেন ইদ্রিস আলি। তিনি বলেন, রাজ্যের মুখ্যমন্ত্রী তথা দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যেভাবে মানুষের জন্য স্বাথত্যাগ করছেন সেটা সকলের দেখে শেখা উচিত।

এদিনের এই অবস্থান বিক্ষোভ মঞ্চে সিপিএম, বিজেপি এবং কংগ্রেস থেকে চার শতাধিক কর্মী তৃণমূলে যোগ দেয়। তাদের হাতে দলীয় পতাকা তুলে দেন বিধায়ক ইদ্রিস আলি। এদিন রাজনৈতিক দলের কর্মীরা ছাড়াও উদয়নারায়ণপুরের রামকৃষ্ণ মঠের অধ্যক্ষ স্বামী পরমানন্দ মহারাজ তৃণমূলে যোগ দেন। অবস্থান বিক্ষোভে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উলুবেড়িয়া পূর্ব তৃণমূল কংগ্রেসের সভাপতি বেনু কুমার সেন সহ অন্যান্য তৃণমূল নেতৃত্ব।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here