বিজেপিতে যোগদানকারী মুসলিমকে আর মুসলমান বলে মানা হবে না, হুঁশিয়ারি ইমাম অ্যাসোসিয়েশনের প্রধানের

আমাদের ভারত, ১২ আগস্ট: মুসলিম সম্প্রদায়ের কেউ যদি বিজেপিতে যোগ দেন তবে তাকে আর মুসলিম হিসেবে বিবেচনা করা হবে না। এভাবেই মুসলিম সমাজের একাংশের উদ্দেশ্যে হুঁশিয়ারির বার্তা দিয়েছেন রাজ্যের ইমাম অ্যাসোসিয়েশনের প্রধান মহম্মদ ইয়াহিয়া। গত শনিবার চিঠি দিয়ে বেঙ্গল ইমাম এসোসিয়েশনের নিজের মতামত জানিয়েছেন সংগঠনের প্রধান।

বেঙ্গল ইমাম অ্যাসোসিয়েশনের প্রধান মহম্মদ ইয়াহিয়া মনে করছেন, একাংশের মুসলমান রাজনৈতিক ক্যারিয়ার তৈরীর জন্য বিজেপিতে যোগ দেয়ার পরিকল্পনা করেছেন। তার মতে বিজেপি এবং আরএসএস মুসলিম বিরোধী। তিনি বলেছেন বিজেপিতে যোগ দেওয়া মুসলমানদের বিরুদ্ধে কিছুদিন পর থেকেই আওয়াজ উঠবে। তাই কোন মুসলিম বিজেপিতে যোগ দিলে তাকে মুসলিম হিসেবে বিবেচিত করা হবে না।

একই সঙ্গে তিনি রাম মন্দিরের ভূমি পূজা নিয়েও সরব হয়েছেন। তাঁর মতে করোনা আবহে রাম মন্দিরের ভূমি পুজোয় গিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর স্বাস্থ্যবিধি ভেঙেছেন। তিনি বলেছেন অযোধ্যায় একজন পুরোহিত তার সহযোগী করোনা আক্রান্ত হওয়ার পরেও প্রধানমন্ত্রী কেন সেখানে গিয়েছিলেন? এ প্রসঙ্গে বলতে গিয়ে তিনি দিল্লি নিজামউদ্দিন তাবলিগি জামাতের প্রসঙ্গ তুলেছেন।

মহম্মদ ইয়াহিয়া বলেন, নিজামুদ্দিন জামাতের সময় যেভাবে প্রশাসন তৎপর ছিল কেন অযোধ্যার সময় তা হলো না? তিনি আরো বলেছেন, বিজেপি ও আরএসএস হিন্দু ধর্মকে হাইজ্যাক করে নিজেদের মত করে একটি নতুন ধর্ম বানিয়ে নিয়েছে এবং হিন্দুদের বোকা বানাচ্ছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here