চেয়ারম্যানের স্মরণসভায় শপথ, একুশে মমতা বন্দ্যোপাধ্যায়কে উপহার দেবেন বাদুড়িয়া বিধানসভা কেন্দ্র

আমাদের ভারত, উত্তর ২৪ পরগণা, ১ অক্টোবর: একজন দক্ষ নেতা, দক্ষ প্রশাসককে হারিয়ে বাদুড়িয়ার মানুষ তথা তৃণমূল কংগ্রেস কর্মীরা শপথ নিল আগামী একুশে বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে উপহার দেবেন বাদুড়িয়া বিধানসভা কেন্দ্রটি। বুধবার বিকেলে বাদুড়িয়ার রুদ্রপুর রাধাবল্লভ হাইস্কুল মাঠে বাদুড়িয়া বিধানসভা তৃণমূল  কংগ্রেস চেয়ারম্যান তথা পুর প্রশাসক প্রয়াত তুষার সিংহের স্মরণসভায় এই শপথের আহ্বান জানান রাজ্যের দমকল মন্ত্রী তথা তৃণমূল নেতা সুজিত বসু, বিধানসভার মুখ্য সচেতক ও উত্তর ২৪ পরগনা জেলা তৃণমূল কংগ্রেসেের চেয়ারম্যান নির্মল ঘোষ, উত্তর ২৪  পরগনা জেলা তৃণমূল কংগ্রেসের জেলা কো-অর্ডিনেটর ও জেলা পরিষদ কর্মাধ্যক্ষ নারায়ণ গোস্বামী, বিধানসভার পরিষদীয় নেতা বিধায়ক পার্থ ভৌমিক প্রমূখ।

বাদুড়িয়া বিধানসভা তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান বুরহানুল মোকাদ্দিম লিটন এর নেতৃত্বে বিভিন্ন অঞ্চল নেতৃত্ব থেকে শুরু করে জেলা ও রাজ্য তৃণমূল নেতারা এই স্মরণসভায় যোগ দেন। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে মন্ত্রী সুজিত বসু কেন্দ্রের বিজেপি সরকারকে এক হাত নিয়ে বলেন, বাংলার কৃষিজীবী মানুষের সর্বনাশ ডেকে নিয়ে আসবে বিজেপি সরকার। তাই আমাদের রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল কংগ্রেসের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যে বিরোধিতার ডাক দিয়েছেন সেই বার্তা দলীয় কর্মী সমর্থকদের মধ্যে পৌঁছে দিতে  চাই। পাশাপাশি প্রার্থী যেই হোক না কেন  বাদুড়িয়া বিধানসভা কেন্দ্রের জয়কে নিশ্চিত করতে সকলকে সঙ্গবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান  মন্ত্রী  সুজিত বসু,  নারায়ণ গোস্বামী, পার্থ ভৌমিকরা। সেই সঙ্গে তুষার সিংহের অসমাপ্ত কাজকে সমাপ্ত করতে সকলেই শপথ নেন। 

প্রয়াত তুষার সিংহের রাজনৈতিক জীবন ও জনপ্রতিনিধি ও পুরো প্রশাসক হিসেবে তার কর্মের উপর একটি ভিডিও চিত্র দেখানো হয়। যা উপস্থিত সকলকে মুগ্ধ করে। উপস্থিত ছিলেন তাঁর স্ত্রী, শিশু পুত্র ও কন্যা  পরিবার-পরিজনরা। আর অগণিত ভক্ত সহকর্মী থেকে বাদুড়িয়া প্রশাসক বোর্ডের সদস্যরা। 
তুষার  সিংহের শ্রদ্ধার এবং কাছের মানুষ রাজ্যের পুরমন্ত্রী ফিরহাদ হাকিম এই অনুষ্ঠানে উপস্থিত থাকতে না পারলেও তিনি বাদুড়িয়াবাসীর প্রতি তাঁর বার্তা জানিয়ে দেন মন্ত্রী সুজিত বোসের মাধ্যমে। সুজিতবাবু জানান মন্ত্রী ফিরহাদ হাকিম পরে একদিন নিশ্চয়ই বাদুড়িয়ার মানুষের কাছে আসবেন। বাদুড়িয়ার  মানুষ ও তুষার সিং এর পরিবারের সঙ্গে দেখা করবেন।

উপস্থিত ছিলেন হিঙ্গলগঞ্জের  বিধায়ক দেবেশ মন্ডল, মিনাখাঁর বিধায়ক ঊষা রানী মন্ডল, হাড়োয়ার বিধায়ক হাজী নুরুল ইসলাম, জেলা পরিষদের বনভূমি কর্মাধ্যক্ষ এ কে এম ফারহাদ, বসিরহাটের পুর প্রশাসক তপন কুমার সরকার, রাজ্য  তৃণমূল কংগ্রেস ছাত্র পরিষদ সভাপতি তৃণাঙ্কুর ভট্টাচার্য, রাজ্য তৃণমূল যুব  কংগ্রেস সাধারণ সম্পাদক সুরজিৎ মিত্র বাদল,  জেলা  সভাপতি  দেবরাজ চক্রবর্তী, জেলা তৃণমূল  ছাত্র পরিষদের সভাপতি বাণীব্রত চট্টোপাধ্যায়, কবি আমীর আলিসহ  জেলা ও রাজ্য স্তরের নেতা নেত্রীরা।
উল্লেখ্য দুরারোগ্য রোগে আক্রান্ত হয়ে গত ৯ সেপ্টেম্বর কলকাতার একটি বেসরকারি হাসপাতালে মৃত্যু হয় বাদুড়িয়া বিধানসভা তৃণমূল কংগ্রেস চেয়ারম্যান তথা বাদুড়িয়ার পুুর প্রশাসক  তুষার সিংহের। মাত্র ৪৫ বছর বয়সী এই তরুণ তুর্কি তৃণমূল নেতার জীবন দীপ নিভে যাওয়ায় এদিনের স্মরণ সভা থেকে তাঁর প্রতি শ্রদ্ধা নিবেদন করে  নেতা কর্মীরা নতুনভাবে শপথ নেন আগামী একুশের  এর বিধানসভা নির্বাচনে বাদুড়িয়া কেন্দ্রে মমতা বন্দ্যোপাধ্যায় মনোনীত তৃণমূল কংগ্রেস প্রার্থীকে বিপুল ভোটে জয়ের জন্য কাজ শুরু করে দেবেন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here