আমডাঙায় ক্যাব বিরোধী মিছিলে নৃশংস হামলা, ফুটন্ত তেলে আহত ৬

সায়ন ঘোষ, উত্তর ২৪ পরগনা, ১৬ ডিসেম্বর: ক্যাব বিরোধী মিছিলে গরম তেল ছুড়ে হামলা। ঘটনায় আহত ছয়। গুরুতর আহত এক। শনিবার সন্ধ্যেবেলায় এই পাশবিক ঘটনাটি ঘটে উত্তর চব্বিশ পরগনার আমডাঙা থানার সন্তোষপুরে। চোখ মুখ সহ পুরো দেহ ঝলসে যাওয়া  হাবিল লস্কর সহ ছ’জনকে ভর্তি করা হয়েছে বারাসাত হাসপাতালে।

কাল বিকেলে ক্যবের বিরুদ্ধে প্রতিবাদ মিছিল শুরু হয়েছিল আমডাঙা বিডিও অফিসের সামনে থেকে। মিছিলকারীদের দাবি, তাদের মিছিল ছিল শান্তিপূর্ণ।
অভিযোগ, সন্তোষপুর মোড়ে মিছিল শেষ হতেই সেখানে একটি তেলে ভাজার দোকান থেকে দোকান মালিকের ভাই হামলা চালায়। প্রথমে ঝাঁঝরি করে তেলেভাজার কড়াই থেকে ফুটন্ত গরম তেল ছুড়ে দেয়। সেই তেল মিছিলকারীদের জটলা কে বিশেষ ছুঁতে না পারলেও এরপরে অভিযুক্ত কড়াই ধরে গরম তেল ছিটিয়ে দেয় মিছিলে সামিল লোকজনদের ওপর। তেল ছিটিয়ে  দিয়ে চম্পট দেয় হামলাকারী।

এই ঘটনায় অশান্ত হয়ে ওঠে এলাকা। পাল্টা ভাঙ্গচুর ও অগ্নিসংযোগ করা হয় দোকানে। ঘটনায় আহত ছয় জনের অন্যতম  ছাত্র তৌফিক মণ্ডলের কাকা মৈদূল হক অভিযোগ করেছেন, বিজেপির সমর্থক বলেই  ওই দোকানমালিক ও দোকানমালিকের ভাই ষড়যন্ত্র করে ওই হামলা চালায়। তাঁর দাবি, মিছিল কোনো রাজনৈতিক দলের পক্ষ থেকে করা হয়নি । আন্দোলনকারীরা  ছিলেন আওয়াল সিদ্ধি , আমডাঙা , রায়পুর প্রভৃতি এলাকার সাধারণ মানুষ। মিছিলে সামিল হয় কয়েক হাজার মানুষ। এই ঘটনায় এলাকায় উত্তেজনা রয়েছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here