বড়ঞাতে বিজেপি ও কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগদান ১২০০ যুব কর্মীর

আমার ভারত, মুর্শিদাবাদ, ২৭ জুন: ২০২১ বিধানসভা নির্বাচনকে সামনে রেখে মাঠে নেমে প্রচার করছে তৃণমূল যুব কংগ্রেস। এবার বিরোধী শিবিরে বড় ভাঙন ধারালো তৃণমূল যুব কংগ্রেস। মুর্শিদাবাদ জেলার বড়ঞায় বিরোধী শিবির থেকে তৃণমূলে যোগ দিলো প্রায় ১২০০ জন নেতাকর্মী ও সমর্থক।

শনিবার বড়ঞা ব্লকের কুলি তৃণমূল কংগ্রেস কার্যালয়ে এই যোগদানের আয়োজন করা হয়। উপস্থিত ছিলেন বড়ঞা ব্লক যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি মাহে আলম, বড়ঞা ব্লক তৃণমূল সভাপতি গোলাম মুর্শেদ জজ। ব্লক তৃণমূল সভাপতি গোলাম মোর্শেদের হাত ধরে. শনিবার সকালে তৃণমূল যোগদান করেন এই যুব কর্মীরা। বড়ঞা ব্লকের কুলি গ্রাম পঞ্চায়েত এলাকা থেকে বিজেপি যুব মোর্চা ও কংগ্রেস থেকে দল ত্যাগ করে, তৃণমূলে যোগ দেয়। 

বড়ঞা ব্লক যুব তৃণমূল সভাপতি মাহে আলম জানান, রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আমফান ঘুর্নিঝড় ও কোভিড ১৯ মোকাবিলাতে রাজ্য জুড়ে যে কাজ করেছেন সেই কাজে অনুপ্রাণিত হয়ে কুলি গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত ১২০০জন শনিবার বিজেপি যুব মোর্চা ও যুব কংগ্রেস ত্যাগ করে আজকে তৃণমূল কংগ্রেসে যোগদান করলেন। এই যোগদান ফলে বড়ঞা ব্লকে তৃণমূল যুব কংগ্রেস আরও শক্তিশালী হল।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here