উদ্বেগ বাড়িয়ে রাজ্যে শেষ ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত ১৬, মৃত্যু ৪ জনের

আমাদের ভারত, ২ এপ্রিল : উদ্বেগ বাড়ল রাজ্যের মানুষের। শেষ ২৪ ঘন্টায় রাজ্যে করোনায় আক্রান্তের সংখ্যা বাড়ল ১৬। মৃত্যু হয়েছে ৪ জনের। অর্থাৎ সব মিলিয়ে করোনাই মৃতের সংখ্যা হল ৭। নবান্নে মেডিকেল বুলেটিন প্রকাশ করে এই তথ্য জানিয়েছেন বিশেষজ্ঞ চিকিৎসকরা।

গত ২৪ ঘন্টায় করোনায় নতুন করে চারজনের মৃত্যু হয়েছে রাজ্যে। তবে বুলেটিনের আরও যে তথ্য উদ্বেগ বাড়িয়েছে তাহলে গত ২৪ ঘন্টায় রাজ্যে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে ১৬ জন। আর এর ফলে রাজ্যে মোট করোনা আক্রান্ত সংখ্যা বেড়ে দাঁড়াল ৫৩। শেষ ২৪ ঘন্টায় করোনা থেকে সুস্থ হওয়ার কোনো খবর নেই। এখনও পর্যন্ত রাজ্যে তিনজন সেরে উঠেছিলেন কারনা সংক্রমণ কাটিয়ে।

তবে ভালো খবর হল, রাজ্য সরকারের তরফে চিকিৎসক অভিজিৎ চৌধুরী জানিয়েছেন, করোনা আক্রান্ত হিসেবে প্রথম দফায়যে ১৮ জন ভর্তি হয়েছিলেন তাদের মধ্যে ৯ জনের পরবর্তী রিপোর্ট নেগেটিভ এসেছে। সম্ভবত আগামীকাল তাদের ছেড়ে দেওয়া সম্ভব হবে। অর্থাৎ ২৪ ঘণ্টায় আক্রান্ত ও মৃতের সংখ্যা বাড়ার সাথে সাথে এই একটা সুখবরও রয়েছে রাজ্যবাসীর জন্য।

এদিকে বুধবার থেকে কলকাতা মেডিকেল কলেজে স্কুল অফ ট্রপিক্যাল মেডিসিন করোনা পরীক্ষা শুরু হয়েছে। সেখানে বুধবার সাতটি এবং বৃহস্পতিবার পাঁচটি নমুনা পরীক্ষা হয়েছে। যে ক’টি নমুনা পরীক্ষা সেখানে হয়েছিল, সবকটির রিপোর্টিই নেগেটিভ এসেছে বলে জানা গেছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here