রামপুরহাটে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা, মৃত্যু হল আরও এক রোগীর

আশিস মণ্ডল, রামপুরহাট, ২৭ জুলাই: করোনায় আরও একজনের মৃত্যু হল রামপুরহাটে। এর আগে মাড়গ্রামে করোনা আক্রান্ত হয়ে এক শিশুর মৃত্যুর ঘটে। এই নিয়ে রামপুরহাট মহকুমায় দুই জনের মৃত্যু হল।

অন্যদিকে নলহাটি পুরসভায় ঢুকে পড়ল করোনা। ওই পুরসভার এক সাফাই কর্মীর করোনা হওয়ায় সোমবার থেকে পুরসভার কাজকর্ম বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। শুধুমাত্র জরুরী পরিষেবা পানীয় জল সরবরাহ এবং সাফাইয়ের কাজ চলবে বলে জানিয়েছেন চেয়ারম্যান রাজেন্দ্র প্রসাদ সিংহ।

প্রতিদিন করোনা আক্রান্তের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে। বাড়ছে মৃত্যু। শনিবার বিকেলে শ্বাসকষ্ট নিয়ে এক বৃদ্ধকে ভর্তি করা হয়েছিল রামপুরহাট মেডিক্যাল কলেজ হাসপাতালে। রবিবার সকালে তাঁর মৃত্যু হয়। মৃত ব্যক্তি নলহাটি পুরসভার কামার পাড়ার বাসিন্দা হলেও দীর্ঘদিন ধরে রামপুরহাট পুরসভার ৭ নম্বর ওয়ার্ড ছোট ছেলের সঙ্গে থাকতেন। দিন কয়েক আগে তিনি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। কিন্তু সে সময় তাঁর করোনা ধরা পরেনি।

এদিকে এখন পর্যন্ত পাওয়া খবরে রামপুরহাট মহকুমায় ১৭ জন করোনায় আক্রান্ত হয়েছে। তাদের মধ্যে এক ৩ বছরের শিশু রয়েছে। রামপুরহাট পুরসভার বহির্বিভাগে যারা পরীক্ষা করিয়েছিলেন তাদের মধ্যে তিন জনের করোনা ধরা পড়েছে। দুজনের বাড়ি রামপুরহাট পুরসভা এলাকায়। দুজনের মধ্যে একজন প্যাথলজি সেন্টারের কর্মী। আরেক জনের বাড়ি রামপুরহাট ২ নম্বর ব্লকের আম্ভা গ্রামে।

মাড়গ্রামের যে পাড়ায় শিশু মৃত্যুর ঘটনা ঘটেছে সেখানে তিনজনের শরীরে করোনা ধরা পড়েছে। তাদের মধ্যে একজন মহিলা। গোষ্ঠী সংক্রমণের ফলেই ওই তিনজন আক্রান্ত হয়েছে বলে মনে করা হচ্ছে। অন্যদিকে নলহাটি ২ নম্বর ব্লকে ৪ জনের করোনা পজিটিভ রিপোর্ট এসে পৌঁছেছে। একজন আশা কর্মী, অন্যজন সিভিক ভলান্টিয়ার, তার মা এবং তিন বছরের শিশু পুত্র রয়েছে। এছাড়া ময়ূরেশ্বর ১ ও ২, নলহাটি ১ ব্লকে একজন করে করোনা আক্রান্ত হয়েছেন। মুরারই ১ নম্বর ব্লকে ৩ জনের করোনা ধরা পড়েছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here