২০২১ এর নির্বাচনে মুখ্যমন্ত্রী বুঝবেন রাম নাম এলার্জি না এনার্জি: জয়

আমাদের ভারত, হাওড়া, ৪ আগস্ট: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের রাম নামে এলার্জি আছে। তিনি এই নামটা শুনলেই রেগে যান। যদিও সারা দেশের পাশাপাশি এই রাজ্যের মানুষের হৃদয়ে রাম নাম লেখা আছে। ভগবান শ্রী রামচন্দ্রের নাম আমাদের সকলের এনার্জি। আর রাম নাম এলার্জি না এনার্জি সেটা ২০২১ এর নির্বাচনে মুখ্যমন্ত্রী বুঝে যাবেন বলে দাবি করলেন বিজেপির কেন্দ্রীয় কমিটির সদস্য জয় বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার উলুবেড়িয়ার যদুরবেড়িয়ায় বজরংবলীর মন্দির উদ্বোধন করতে এসে এই কথা বলেন জয়।

এদিন তিনি বলেন, বুধবার অযোধ্যায় রামমন্দিরের ভিত পুজো এবং শিল্যানাস অনুষ্ঠান হবে। এই অনুষ্ঠানকে ঘিরে সারাদেশের মানুষের মধ্যে উৎসাহ সৃষ্টি হয়েছে। সারা দেশের পাশাপাশি এই রাজ্যের বিভিন্ন জায়গায় রাম মন্দিরে ধর্মীয় রীতি মেনে পুজো হবে এবং ভক্তরা সেই পুজোয় অংশগ্রহণ করবেন। জয় বলেন, উলুবেড়িয়াতেও বুধবার বিভিন্ন মন্দিরে পুজো হবে তবে সেক্ষেত্রে যদি পুলিশ বাধা দেয় তাহলে আমরা অবস্থা অনুযায়ী ব্যাবস্থা নেব। তবে যদি পুলিশ সংঘাতের পথে যায় তাহলে বিজেপিও সংঘাতের পথে যাবে বলে হুঁশিয়ারি দেন জয়
বন্দ্যোপাধ্যায়।

রাম মন্দিরের ভিত পুজোর দিন রাজ্যে লকডাউন প্রসঙ্গে জয় বলেন, রাজ্য সরকার ইচ্ছাকৃতভাবে বুধবার
লকডাউন ঘোষণা করেছেন।আর সেটা না হলে একাধিকবার লকডাউনের দিন পরিবর্তন হলেও শুধুমাত্র বুধবারের দিনটা পরিবর্তন করা হল না। জয় অভিযোগ করেন, মানুষের মন থেকে ভগবান রামচন্দ্রকে দূরে সরিয়ে রাখতেই রাজ্য সরকারের এই পরিকল্পনা। তবে এতে লাভ কিছুই হবে না। কারণ হনুমানের বুক চিরে যেমন ভগবান রামচন্দ্রকে দেখা গেছে সেইরকম আমাদের বুক চিরলেও ভগবান শ্রীরাম চন্দ্রকে দেখা যাবে বলে দাবি করেন জয়।

অন্যদিকে, এদিন অন্য একটি অনুষ্ঠানে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সুস্থতা কামনায় বিজেপি আয়োজিত একটি হোম যজ্ঞের অনুষ্ঠানে যোগ দেন জয়। সেখানে তিনি বলেন, ৬ জুলাই আমি দিল্লিতে গিয়ে অমিতজীর সঙ্গে সাক্ষাৎ করে এসেছি। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন। আমরা তার সুস্থতা কামনায় আজ যজ্ঞের আয়োজন করেছি। আমরা জানি তিনি খুব দ্রুত সুস্থ হয়ে ফিরে আবার দেশকে এগিয়ে নিয়ে যাবেন। এদিনের এই অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিজেপির হাওড়া গ্রামীণ জেলার প্রাক্তন সভাপতি অনুপম মল্লিক, বিজেপি নেত্রী পাপিয়া মন্ডল প্রমুখ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here