গোসাবা উপনির্বাচনে ৭ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী, চলছে রুটমার্চ

আমাদের ভারত, গোসাবা, ১৭ অক্টোবর: আগামী ৩০ অক্টোবর গোসাবা বিধানসভায় উপনির্বাচন। দক্ষিণ ২৪ পরগনা জেলায় শুধু এই একটি বিধানসভা উপনির্বাচনের জন্যই নির্বাচন কমিশন ৭ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করল। শনিবার বিকেলেই এই ৭ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী পৌঁছে গিয়েছে গোসাবায়। বিকেল থেকেই এলাকায় রুটমার্চও শুরু করে দিয়েছেন জাওয়ানরা।

ক্যানিং মহকুমা পুলিশ আধিকারিক কেন্দ্রীয় বাহিনীকে সঙ্গে নিয়ে গোসাবা বাজার ও রাঙাবেলিয়া এলাকায় রুট মার্চ করেন। পাশাপাশি সুন্দরবন কোস্টাল থানা এলাকায়ও রবিবার সকাল থেকে রুটমার্চ করেন জাওয়ানরা। মোট ৭ কোম্পানী কেন্দ্রীয় বাহিনীর মধ্যে ২ কোম্পানি বাহিনী মসজিদবাটী ও চুনাখালি গ্রাম পঞ্চায়েত এলাকায় মোতায়েন রয়েছে। অন্যদিকে ৩ কোম্পানি বাহিনী গোসাবা ও রাঙাবেলিয়া গ্রাম পঞ্চায়েত এলাকায় মোতায়েন করা হয়েছে। বাকি ২ কোম্পানি সুন্দরবন কোস্টাল থানা এলাকায় মোতায়েন করা হয়েছে।

গোসাবা উপনির্বাচনে শান্তিপূর্ণ ভোট করানোর লক্ষ্যেই এই বিপুল পরিমাণ কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করা হয়েছে। ইতিমধ্যেই এই কেন্দ্রীয় বাহিনীর জাওয়ানরা এলাকায় এলাকায় রুটমার্চের পাশাপাশি সাধারণ ভোটাররা যাতে নির্ভয়ে ভোট দিতে যান সেই বার্তাও দিচ্ছেন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here