লকডাউনে অসহায় ও দুঃস্থ পরিবারের হাতে খাদ্যসামগ্রী তুলে দিলেন বনগাঁর সাংসদ

সুশান্ত ঘোষ, আমাদের ভারত, বনগাঁ, ১৫ এপ্রিল: দীর্ঘদিন ধরে লকডাউন চলায় অসহায় দুঃস্থ পরিবারদের পাশে দাঁড়ালেন উত্তর ২৪ পরগনার বনগাঁ লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ শান্তনু ঠাকুর। যদিও তিনি এর আগেই দুঃস্থ দিনমজুরদের কথা মাথায় রেখে এক কোটি টাকা মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দিয়েছেন। তার পাশাপাশি লকডাউনের পরের দিন থেকে উত্তর ২৪ পরগনার বিজেপির জেলা সহ সভাপতি দেবদাস মণ্ডল কয়েক হাজার অসহায় পরিবারের হাতে খাদ্যসামগ্রী, স্যানিটাইজার সহ মাস্ক তুলে দেন।

বুধবার সকাল থেকে বনগাঁর ২ নম্বর ওয়ার্ডে দেবদাস মণ্ডলের উদ্যোগে বনগাঁর সাংসদ শান্তনু ঠাকুর প্রায় ৫০০ জন গরীব দুঃস্থ পরিবারদের হাতে চাল, ডাল, সবজি সহ রান্নার সামগ্রী তুলে দেন। শান্তনু ঠাকুর বলেন, বনগাঁর মানুষ আমাকে দুহাত তুলে আশির্বাদ করেছেন। আমি সব সময় বনগাঁর মানুষের পাশে ছিলাম, আছি ও থাকব। মানুষেরর যে কোনও দরকারে আমাকে ফোন করবেন, আমি যেখানেই থাকি আপনার সমস্যার সমাধান করব।

এদিন বিজেপি জেলা সহ সভাপতি দেবদাস মণ্ডল বলেন, বনগাঁর অধিকাংশ ওয়ার্ডে আমরা ত্রাণ পৌছে দিয়েছি। আরও কিছু এলাকায় বাকি আছে আগামী কয়েক দিনের মধ্যে ত্রাণ পৌছে দেব। এর পাশাপাশি এদিন পেট্রাপোল সীমান্তে প্রায় তিনশো সীমান্তরক্ষীর হাতে মাস্ক, স্যানিটাইজার, তুলে দেওয়া হয়। ত্রাণ পেয়ে খুশি বনগাঁর অসহায় মানুষ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here