কেশপুরের মোহবনীতে রক্তদান শিবির এবং জিমের উদ্বোধন, এলাকায় সংযোগ ও সমস্যা সমাধানে যোগ জেলা পুলিশ সুপারের

আমাদের ভারত, পশ্চিম মেদিনীপুর, ২৫ মে: গ্রীষ্মকালীন রক্তের চাহিদা মেটানোর লক্ষ্যে এবার এগিয়ে এলো পশ্চিম মেদিনীপুর জেলা পুলিশ। বুধবার কেশপুরের মোহবনী শহিদ ক্ষুদিরাম বসুর জন্ম ভিটেতে আনন্দপুর থানার পুলিশের উদ্যোগে রক্তদান শিবিরের আয়োজন করা হয়।

জানা গিয়েছে, এই রক্তদান শিবিরে প্রায় শতাধিক রক্তদাতা রক্তদান করেন। এই রক্তদান শিবিরে উপস্থিত ছিলেন কেশপুর বিধানসভা কেন্দ্রের বিধায়ক তথা রাজ্যের প্রতিমন্ত্রী শিউলি সাহা, এছাড়া উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার দিনেশ কুমার সহ জেলা পুলিশের উচ্চপদস্থ আধিকারিকরা। রক্ত দানের পাশাপাশি বস্ত্র বিতরণ করা হয়, পাশাপাশি মহোবনী এলাকার যুবকদের শারীরিক দিকে নজর রেখে একটি জিমের উদ্বোধনও করা হয়। এর পরেই সেখান থেকে পারুলিয়া এলাকায় সংযোগ ও সমাধান পর্বে ক্যাম্পে যান জেলা পুলিশ সুপার দিনেশ কুমার। মূলত সাধারণ মানুষের সঙ্গে নিবিড় সম্পর্ক তৈরির লক্ষ্যে একাধিক কর্মসূচি গ্রহণ করেছে জেলা পুলিশ।

এবার এলাকার মানুষের যেসব অভাব-অভিযোগ এখনো পর্যন্ত থানায় পড়ে রয়েছে সেইসব অভাব-অভিযোগ সমাধান করা হবে এই সংযোগ ও সমাধানের মধ্য দিয়ে। এই দিন পুলিশ সুপার দিনেশ কুমার বলেন, সারা জেলাজুড়ে একাধিক কর্মসূচি করা হচ্ছে পুলিশের তরফে। তিনি আরও জানান, আগামী দিনে এই জিমে ৫০ জনের বেশি যোগ দিলে আরো উন্নত করা হবে এই
জিমটিকে। তবে এক কথায় বলা যেতে পারে সাধারণ মানুষের সঙ্গে নিবিড় সম্পর্ক তৈরির লক্ষ্যে একাধিক কর্মসূচিতে লিপ্ত হয়েছে জেলা পুলিশ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here