বিভিন্ন থানার ইন্সপেক্টর, এলাকায় তৃণমূল দলটাকে চালাচ্ছে: অর্জুন সিং

আমাদের ভারত, হাওড়া, ৪ অক্টোবর: বিভিন্ন থানার পুলিশ অফিসাররা স্থানীয়ভাবে এলাকার তৃণমূল নেতা। আর সেইসব এলাকায় তৃণমূল দলটাকে চালাচ্ছে থানার ইন্সপেক্টর। রবিবার গাজীপুরে কৃষি আইনের সমর্থনে আয়োজিত এক জনসভায় পুলিশের বিরুদ্ধে এইরকম চাঞ্চল্যকর অভিযোগ করলেন ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং।

এদিন অর্জুন সিং অভিযোগ করেন, সব থেকে বড় তৃণমূলের নেতা হচ্ছে এখন পুলিশের কিছু লোক। আর সেই কারণে কেউ থানায় অত্যাচারের অভিযোগ জানাতে গেলে পুলিশ অভিযোগ না নিয়ে তাকে তৃণমূল করার পরামর্শ দিচ্ছে। যদিও সাধারণ মানুষ পুলিশের এই ভূমিকাকে ভালোভাবে নিচ্ছে না বলে দাবি করেন অর্জুন সিং। এদিন তিনি বলেন, আমি যতদিন তৃণমূল করতাম ততদিন দিদিমণির চোখে গুড বয় ছিলাম, আর এখন তৃণমূল করি না বলে ব্যাড বয় হয়েছি। এদিন অর্জুন সিং বলেন, আমার বিরুদ্ধে ৯৭টি মামলা করা হয়েছে, তবে আমি চ্যালেঞ্জ নিয়ে বলছি আমার বিরুদ্ধে ১০০টি মামলা করা হলেও আমি তৃণমূলের দুর্নীতির বিরুদ্ধে সরব হব।

উত্তরপ্রদেশের ঘটনা নিয়ে অর্জুন সিং বলেন, উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ একদিনের মধ্যে পুলিশের একাধিক বড় অফিসারদের সাসপেন্ড করে দেখিয়েছেন, কিন্তু মুখ্যমন্ত্রী সেই সৎ সাহস টুকুও নেই। আর যার কারণে এই রাজ্যে একজন সিভিক
ভলান্টিয়ারকেও তিনি সাসপেন্ড করতে পারেননি। এদিন অর্জুন সিং মুখ্যমন্ত্রীর ভাইদের সম্পত্তির পরিমাণ নিয়েও তীব্র সমালোচনা করেন।

এদিনের এই জনসভায় বিভিন্ন রাজনৈতিক দলের শতাধিক কর্মী বিজেপিতে যোগদান করেন। এদিন দলে যোগ দেওয়া কর্মীদের হাতে দলীয় পতাকা তুলে দেন সাংসদ অর্জুন সিং। এদিনের এই অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিজেপির হাওড়া গ্রামীণ জেলা সভাপতি শিব শঙ্কর সহ-সভাপতি রমেশ সাধুখা সহ অন্যান্য নেতৃবৃন্দ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here